শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

বিএনপির সভাপতি-সম্পাদকসহ ভোলায় ৪০০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

অনলাইন রিপোর্ট
  • আপডেটের সময়। সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৮৫ টাইম ভিউ

ভোলায় গতকালের সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও সম্পাদক হারুনুর রশিদসহ ৪ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে ২টি মামলা করেছে পুলিশ। এতে নাম উল্লেখ করে ৭৪ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৩৫০ জনকে আসামি ২টি এজাহার দায়ের করা হয়েছে।

৩১শে জুলাই রোববার রাতে ভোলা সদর থানায় এ দুটি মামলা দায়ের হয়েছে। ভোলা সদর থানার এসাই মো. জসিম উদ্দিন বাদী হয়ে পুলিশের উপর হামলার এবং স্বেচ্ছাসেবক দল কর্মী হত্যার ঘটনায় এ মামলা দায়ের করেন। গতকাল থেকে এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছেন ভোলা থানা পুলিশ। ভোলার সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন সংবাদিকদের জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে।

জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর সাংবাদিকদের জানিয়েছেন, গতকালের স্বেচ্ছাসেবক দলের কর্মী আ. রহিম হত্যার ঘটনায় বিএনপির পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। ভোলা থানা মামলা না নিলে তারা কোর্টে মামলা করবেন বলেও জানান জেলা বিএনপির সভাপতি। এদিকে আজ ভোলার শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা ও মার্কেট সমুহে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনপি অফিসের সামনেও পুলিশ অবস্থান নিলেও দুপুরের পর থেকে সকল পুলিশ প্রত্যাহার করা হয়েছে। অফিস আদালত খোলা থাকলেও শহরে মানুষের উপস্থিতি কম। অপরদিকে ভোলার বিএনপি কর্মী নিহতের ঘটনায় আগামীকালের কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচি নিয়ে আতংক বিরাজ করছে।

 

 

 

সূত্র: মানবজমিন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর