শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

বিএনপির সভাপতি-সম্পাদকসহ ভোলায় ৪০০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

অনলাইন রিপোর্ট
  • আপডেটের সময়। সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৩৫ টাইম ভিউ

ভোলায় গতকালের সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও সম্পাদক হারুনুর রশিদসহ ৪ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে ২টি মামলা করেছে পুলিশ। এতে নাম উল্লেখ করে ৭৪ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৩৫০ জনকে আসামি ২টি এজাহার দায়ের করা হয়েছে।

৩১শে জুলাই রোববার রাতে ভোলা সদর থানায় এ দুটি মামলা দায়ের হয়েছে। ভোলা সদর থানার এসাই মো. জসিম উদ্দিন বাদী হয়ে পুলিশের উপর হামলার এবং স্বেচ্ছাসেবক দল কর্মী হত্যার ঘটনায় এ মামলা দায়ের করেন। গতকাল থেকে এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছেন ভোলা থানা পুলিশ। ভোলার সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন সংবাদিকদের জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে।

জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর সাংবাদিকদের জানিয়েছেন, গতকালের স্বেচ্ছাসেবক দলের কর্মী আ. রহিম হত্যার ঘটনায় বিএনপির পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। ভোলা থানা মামলা না নিলে তারা কোর্টে মামলা করবেন বলেও জানান জেলা বিএনপির সভাপতি। এদিকে আজ ভোলার শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা ও মার্কেট সমুহে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনপি অফিসের সামনেও পুলিশ অবস্থান নিলেও দুপুরের পর থেকে সকল পুলিশ প্রত্যাহার করা হয়েছে। অফিস আদালত খোলা থাকলেও শহরে মানুষের উপস্থিতি কম। অপরদিকে ভোলার বিএনপি কর্মী নিহতের ঘটনায় আগামীকালের কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচি নিয়ে আতংক বিরাজ করছে।

 

 

 

সূত্র: মানবজমিন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর