শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া ফিল্ম সোসাইটি ও কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের জরুরি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৮৭ টাইম ভিউ

কুষ্টিয়া ফিল্ম সোসাইটির নবগঠিত কমিটির পরিকল্পনা পর্ষদ সদস্য এস. এস রুশদী ও কার্যনির্বাহী পর্ষদের সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার এবং সাধারন সম্পাদক শরিফুল হক রাকিবের নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধি দল প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী এবং প্রধান পৃষ্ঠপোষক ডাঃ মূসা কবিরকে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সহসভাপতি খন্দকার রাজীবুল ইসলাম সজল, যুগ্ম সম্পাদক রাফায়েল আহমেদ অঙ্কন, সাংগঠনিক সম্পাদক অর্ঘ্য বিশ্বাস ও শৈবাল আদিত্য হিমু, কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান রকি, মামুন হক। কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের প্রচার সম্পাদক মীর রীসান, তথ্য ও যোগাযোগ সম্পাদক সৌরভ শাহরিয়ার।

ফুলেল শুভেচ্ছা জানানোর পূর্বে একটি জরুরি সভায় সংগঠনের চূড়ান্ত কমিটি গঠন করা হয়। ১২ই আগষ্ট শোক দিবস উদযাপন বিষয়ক প্রস্তুতি সভার প্রস্তাব করা হয়। দুটি সংগঠনের যৌথ উদ্যোগে আগষ্টের কর্মসূচি বাস্তবায়ন এবং যুগপূর্তি অনুষ্ঠানের বিষয়ে সার্বিক আলোচনা এবং উপদেষ্টা ও পৃষ্ঠপোষক পর্ষদ এবং পরিকল্পনা পর্ষদ চূড়ান্ত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও নবগঠিত কমিটির পরিচালিনা পর্ষদ সদস্য হোসেন এম এস হীরক, কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের কোষাধ্যক্ষ সাদিয়া ইসলাম, দপ্তর সম্পাদক পল্লব আলী, সাধারণ পর্ষদের সহ সমন্বয়ক অপু হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর