শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

কুমারখালী নাতুরিয়া গ্রামে ২ সন্তানের জননীকে গণধর্ষণ : আটক – ১

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৩৪২ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের উদয় নাতুরিয়া গ্রামের ন্যাংটা পীরের মাজার প্রাঙ্গণে ২ সন্তানের জননী ছদ্মনাম ( নাসিমা) কে একাধিকবার জোরপূর্বক গণধর্ষণ করার অভিযোগ উঠেছে।

এই নিয়ে ভুক্তভোগী ছদ্মনাম (নাসিমা) কুমারখালি থানায় নাতুড়িয়া গ্রামের চাঁদ আলীর ছেলে আজাদ সহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৩০। এ ঘটনায় কুমারখালী থানা পুলিশ আজাদকে আটক করেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত
মঙ্গলবার ( ২৬ জুলাই) আনুমানিক রাত ১১ টার সময় নাতুরিয়া গ্রাম আজাদ ছদ্মনাম ( নাসিমা) ‘কে তার বাড়ির পাশে নিয়ে আসে তারপর
নাতুড়িয়ার নাজিম,শাহাজাহান, রতন,উদয় নাতুড়িয়ার ইবাদত ,বিপুল বিশ্বাস ,আফসার আলী,বিপুল কুমার, মামুন, তুহিন,ওলী, নজরুল ভবানীপুরের রাশিদুল সহ আরও অনেকে তাকে জোরপূর্বকভাবে পালাক্রমে গণধর্ষন করে। মেয়েটিকে ধর্ষনের পর তার অবস্থা খারাপ হয়ে গেলে তাকে ছেড়ে দিলে সে কুমারখালী হাসপাতালে ভর্তি হয়। তারপর কুমারখালী থানায় মামলা দায়ের করেন।

একাধিক সুত্র জানায়, ধর্ষনকারীরা এলাকায় ব্যাপক প্রভাবশালী। তারা ধর্ষনের পর মামলা থেকে বাঁচার জন্য মোটা অংকের টাকা নিয়ে বিভিন্নভাবে মিমাংসা করে নাম বাদ দেওয়ার চেষ্টা চালাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর