শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

হিরো আলম এখন জেলে

অনলাইন রিপোর্ট
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৫৮ টাইম ভিউ

হিরো আলম যা বললেন,রবীন্দ্রনাথের গান গাওয়া আর পুলিশের পোশাক পড়ার কারণে ডিবি অফিসে ডাক পড়েছিলো। আজ নিজের লেখায় গান গাইলাম কয়েদির পোশাক পড়ে। তবে কি আজও ডাক পড়বে? আবার কি অপরাধ করলাম নাকি?

দেশের জন্য কাজ করি, বিদেশ থেকে রেমিট্যান্স আনি। সেই টাকায় নিজে চলি, কনটেন্ট বানাই, অফিস চালাই আর মানবিক কাজ করি। এটা কি আমার অপরাধ?

গান পছন্দ না হলে শুনবেন না। অভিনয় ভালো না লাগলে দেখবেন না। কিন্তু ষড়যন্ত্র করবেন না। আমার পেছনে লাগবেন না। আমি গরীব ঘর আর ছোট্ট গ্রাম থেকে উঠে আসা একজন, নিজের প্রতি বিশ্বাস আছে। আমি আমার কাছে হিরো। সুবিধাবঞ্চিত হাজার, লাখো মানুষের কাছে অনুপ্রেরণা।

আমি শিক্ষিত না, গুণ নেই, গায়ক নই, অভিনেতা নই, এটা কি আমার অপরাধ? আমি চেষ্টা করি আর দর্শকদের জন্য সেই চেষ্টা আমার অব্যাহত থাকবে।

আমি নিয়মিত গান ও অভিনয় করবো। আশা করছি, আরও ভালো কনটেন্ট দেবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর