শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

হিরো আলম এখন জেলে

অনলাইন রিপোর্ট
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১২৮ টাইম ভিউ

হিরো আলম যা বললেন,রবীন্দ্রনাথের গান গাওয়া আর পুলিশের পোশাক পড়ার কারণে ডিবি অফিসে ডাক পড়েছিলো। আজ নিজের লেখায় গান গাইলাম কয়েদির পোশাক পড়ে। তবে কি আজও ডাক পড়বে? আবার কি অপরাধ করলাম নাকি?

দেশের জন্য কাজ করি, বিদেশ থেকে রেমিট্যান্স আনি। সেই টাকায় নিজে চলি, কনটেন্ট বানাই, অফিস চালাই আর মানবিক কাজ করি। এটা কি আমার অপরাধ?

গান পছন্দ না হলে শুনবেন না। অভিনয় ভালো না লাগলে দেখবেন না। কিন্তু ষড়যন্ত্র করবেন না। আমার পেছনে লাগবেন না। আমি গরীব ঘর আর ছোট্ট গ্রাম থেকে উঠে আসা একজন, নিজের প্রতি বিশ্বাস আছে। আমি আমার কাছে হিরো। সুবিধাবঞ্চিত হাজার, লাখো মানুষের কাছে অনুপ্রেরণা।

আমি শিক্ষিত না, গুণ নেই, গায়ক নই, অভিনেতা নই, এটা কি আমার অপরাধ? আমি চেষ্টা করি আর দর্শকদের জন্য সেই চেষ্টা আমার অব্যাহত থাকবে।

আমি নিয়মিত গান ও অভিনয় করবো। আশা করছি, আরও ভালো কনটেন্ট দেবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর