শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

ভুল চিকিৎসায় গরুর মৃত্যু,থানায় চিকিৎসক এর বিরুদ্ধে অভিযোগ দায়ের

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৭০ টাইম ভিউ

প্রাণী চিকিৎসক এর ভুল চিকিৎসায় লক্ষাধিক টাকার গরুর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় কুমারখালী থানায় চিকিৎসকের বিরুদ্ধে সাধারণ অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। প্রাণী চিকিৎসক মো.রুমান আলী (৩২) জিয়ারকী ইউনিয়নের মির আজিজুল হক ফারুকের ছেলে। উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মো.সৌরভ হেসেন (২৮) ,গরুর জ্বর আসলে পাশ্ববর্তী এলাকার প্রাণী চিকিৎসক মো.রুমান আলীকে( ৩২) জানালে (২৬ জুলাই) মঙ্গলবার তিনি এসে প্রথমে গরুটিকে ৬ টি ইনজেকশন দিয়ে চলে যাই।

সন্ধায় আবার এসে গরুর কিছু খাওয়ার ওষুধ দিয়ে যাই। গরুর অবস্থা আরও খারাপ হলে পরেরদিন সকালে আরও ৬ টি ইনজেকশন দিয়ে যাই। এর পরে গরুর প্রসাব পায়খানা বন্ধ হয়ে যাই। পরবর্তীতে ওই প্রাণী চিকিৎসক তার আরেক সঙ্গী কে নিয়ে এসে আরও ৪ টি ইনজেকশন দিয়ে যাই। এমতাবস্থায় গরু খাওয়া দাওয়া বন্ধ করে দিলে অবস্থা আরও সংকটাপন্ন হলে ওই চিকিৎসকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি বিভিন্ন ভাবে হুমকিধামকি দেওয়ার করেন ভুক্তভোগী সৌরভ হোসেনকে । বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় গরুটি মারা যাই।

এ বিষেয়ে প্রাণী চিকিৎসক রুমন আলীকে মুঠোফোনে ফোন করলে তিনি বলেন, আমি আমার মত সেবা দিয়েছি গরুটি খওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিল ঔষধ খাওয়ানোর পরে খাওয়া-দাওয়া শুরু করে তবে পানি খেতে না পারাই গরুটি মারা গিয়েছে।

এ ঘটনায় কুমারখালী থানায় ওই প্রাণী চিকিৎসকের বিরুদ্ধে সাধারণ অভিযোগ দায়ের করেছেন সৌরভ হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর