শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

ভুল চিকিৎসায় গরুর মৃত্যু,থানায় চিকিৎসক এর বিরুদ্ধে অভিযোগ দায়ের

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ২১৫ টাইম ভিউ

প্রাণী চিকিৎসক এর ভুল চিকিৎসায় লক্ষাধিক টাকার গরুর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় কুমারখালী থানায় চিকিৎসকের বিরুদ্ধে সাধারণ অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। প্রাণী চিকিৎসক মো.রুমান আলী (৩২) জিয়ারকী ইউনিয়নের মির আজিজুল হক ফারুকের ছেলে। উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মো.সৌরভ হেসেন (২৮) ,গরুর জ্বর আসলে পাশ্ববর্তী এলাকার প্রাণী চিকিৎসক মো.রুমান আলীকে( ৩২) জানালে (২৬ জুলাই) মঙ্গলবার তিনি এসে প্রথমে গরুটিকে ৬ টি ইনজেকশন দিয়ে চলে যাই।

সন্ধায় আবার এসে গরুর কিছু খাওয়ার ওষুধ দিয়ে যাই। গরুর অবস্থা আরও খারাপ হলে পরেরদিন সকালে আরও ৬ টি ইনজেকশন দিয়ে যাই। এর পরে গরুর প্রসাব পায়খানা বন্ধ হয়ে যাই। পরবর্তীতে ওই প্রাণী চিকিৎসক তার আরেক সঙ্গী কে নিয়ে এসে আরও ৪ টি ইনজেকশন দিয়ে যাই। এমতাবস্থায় গরু খাওয়া দাওয়া বন্ধ করে দিলে অবস্থা আরও সংকটাপন্ন হলে ওই চিকিৎসকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি বিভিন্ন ভাবে হুমকিধামকি দেওয়ার করেন ভুক্তভোগী সৌরভ হোসেনকে । বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় গরুটি মারা যাই।

এ বিষেয়ে প্রাণী চিকিৎসক রুমন আলীকে মুঠোফোনে ফোন করলে তিনি বলেন, আমি আমার মত সেবা দিয়েছি গরুটি খওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিল ঔষধ খাওয়ানোর পরে খাওয়া-দাওয়া শুরু করে তবে পানি খেতে না পারাই গরুটি মারা গিয়েছে।

এ ঘটনায় কুমারখালী থানায় ওই প্রাণী চিকিৎসকের বিরুদ্ধে সাধারণ অভিযোগ দায়ের করেছেন সৌরভ হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর