শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

বিদ্যুতের ঘাটতি নেই তা হলে লোডশেডিং কেন: কাদেরকে ফখরুল

ঢাকা অফিস
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৮৯ টাইম ভিউ

দেশে বিদ্যুতের ঘাটতি নেই’— আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন দাবির সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গতকাল ওবায়দুল কাদের বলেছেন— বিদ্যুৎ ও জ্বালানির কোনো ঘাটতি নেই। ঘাটতি নেই তা হলে লোডশেডিং কেন?

শুক্রবার লোডশেডিং ও জ্বালানি খাতে সরকারের অব্যবস্থাপনার প্রতিবাদে বিএনপি ঢাকা মহানগর উত্তর আয়োজিত রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দলটির মহাসচিব এসব কথা বলেন।মির্জা ফখরুল বলেন, এই সরকার অনর্গল মিথ্যা কথা বলে। কিন্তু তারা ভেতরে ভেতরে শূন্য হয়ে গেছে। এই সরকার পরিকল্পিতভাবে অর্থনীতিকে ক্রমান্বয়ের ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছে সরকার। তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে নির্বাসিত করে রেখেছে।সংসদ বিলুপ্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এই সংসদকে বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

সমাবেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আমানউল্লাহ আমান সভাপতিত্ব করেন।

 

 

সূত্র: যুগান্তর

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর