শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

বিদ্যুতের ঘাটতি নেই তা হলে লোডশেডিং কেন: কাদেরকে ফখরুল

ঢাকা অফিস
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৫৭ টাইম ভিউ

দেশে বিদ্যুতের ঘাটতি নেই’— আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন দাবির সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গতকাল ওবায়দুল কাদের বলেছেন— বিদ্যুৎ ও জ্বালানির কোনো ঘাটতি নেই। ঘাটতি নেই তা হলে লোডশেডিং কেন?

শুক্রবার লোডশেডিং ও জ্বালানি খাতে সরকারের অব্যবস্থাপনার প্রতিবাদে বিএনপি ঢাকা মহানগর উত্তর আয়োজিত রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দলটির মহাসচিব এসব কথা বলেন।মির্জা ফখরুল বলেন, এই সরকার অনর্গল মিথ্যা কথা বলে। কিন্তু তারা ভেতরে ভেতরে শূন্য হয়ে গেছে। এই সরকার পরিকল্পিতভাবে অর্থনীতিকে ক্রমান্বয়ের ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছে সরকার। তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে নির্বাসিত করে রেখেছে।সংসদ বিলুপ্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এই সংসদকে বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

সমাবেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আমানউল্লাহ আমান সভাপতিত্ব করেন।

 

 

সূত্র: যুগান্তর

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর