শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া পুলিশের মাসিক কল্যান সভায় শ্রেষ্ঠ পুরস্কার পেলেন ওসি সাব্বিরুল আলম

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৩৭ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠানে ভালো কাজের জন্য শ্রেষ্ঠ হিসেবে পুরস্কৃত হয়েছেন কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম।

বৃহস্পতিবার বেলা ১০ টার সময় কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে এই মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চলতি বছরের জুন মাসে কুষ্টিয়া জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন পদ মর্যদার সাতজন পুলিশ অফিসারকে সনদপত্র, ক্রেস্ট এবং উপহার সামগ্রী প্রদান করেন। তার মধ্যে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল আলম শ্রেষ্ঠ পুরস্কার পাওয়ায় পুলিশ সুপার খাইরুল আলম তার হাতে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।
প্রধান অতিথি কল্যাণ সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) ও সদ্য (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রাজিবুল ইসলাম,
সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল মোঃ আজমল হোসেন সহ কুষ্টিয়া জেলা পুলিশের সকল থানার অফিসার ও ফোর্স।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর