শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া পুলিশের মাসিক কল্যান সভায় ভালো কাজের পুরস্কার পেলেন ডিবির ওসি নাসির উদ্দিন

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ২০৮ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠানে ভালো কাজের জন্য পুরস্কৃত হয়েছেন কুষ্টিয়া গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন।

বৃহস্পতিবার বেলা ১০ টার সময় কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে এই মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চলতি বছরের জুন মাসে কুষ্টিয়া জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন পদ মর্যাদার সাতজন পুলিশ অফিসারকে সনদপত্র, ক্রেস্ট এবং উপহার সামগ্রী প্রদান করেন। এসময় কুষ্টিয়া গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিনকে অভিযানের শ্রেষ্ঠ পারফরমেন্স পাওয়ায় পুলিশ সুপার খাইরুল আলম তার হাতে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।
প্রধান অতিথি কল্যাণ সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) ও সদ্য (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রাজিবুল ইসলাম,
সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল মোঃ আজমল হোসেন সহ কুষ্টিয়া জেলা পুলিশের সকল থানার অফিসার ও ফোর্স।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর