শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন অনুষ্ঠিত

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৫৫ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ এই স্লোগান নিয়ে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলা উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জুলাই) সকাল ১০ টার সময় কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে এই উদ্বোধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, বিশেষ অতিথি কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম, কুষ্টিয়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড.হায়াত মাহমুদ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সদর উদ্দীন খান, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কুষ্টিয়া সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা জি, এম, মোহাম্মদ কবির। তিনি তার বক্তব্যে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের মানুষ। আমি এ দেশকে ভালবাসি। এছাড়াও আমরা এমন একজন প্রধানমন্ত্রী পেয়েছি যিনি সব সময় জনকল্যাণের কাজ করে থাকেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্নকে বাস্তবায়িত করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি সবার উদ্দেশ্যে বলেন, আপনারা বেশি বেশি করে বৃক্ষ রোপন করেন। তাহলে আমাদের দেশ বাঁচবে আমরা অক্সিজেন বেশি বেশি পাব। দেশে বৃষ্টিপাত বেশি হবে। আপনারা দেখছেন একটা দেশের বনভূমির পরিমাণ যদি কমে যায় তাহলে সেই রাষ্ট্রে বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। তাই তিনি সবার উদ্দেশ্যে বলেন আপনারা বাড়িতে বেশি বেশি করে গাছ লাগান পরিবেশ বাঁচান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জগতি বনবিভাগ রেঞ্জ কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ, ফরেস্টার তাপস কুমার সেনগুপ্ত , দৌলতপুর উপজেলা বন কর্মকর্তা আবু বকর সিদ্দিক,
সামাজিক বন বিভাগের উচ্চমান সহকারী মোঃ আবেদ আলী সহ বিভিন্ন উপজেলার কর্মকর্তা কর্মচারী বূন্দ। এসময় বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর