শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

নষ্ট রাজনীতির হোতা তারেক রহমানের জন্য বিএনপি দেশের রাজনীতির পরিবেশ নষ্ট করছে: হানিফ

ঢাকা অফিস
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৪৮ টাইম ভিউ

নষ্ট রাজনীতির হোতা সন্ত্রাসী তারেক রহমানের জন্য বিএনপি দেশের রাজনীতির পরিবেশ নষ্ট করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

তিনি আরো বলেন, গোয়েন্দা সংস্থার কাছে খবর এসেছে বিএনপি দেশে আবারো নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য পরিকল্পনা করছে। লন্ডন থেকে পলাতক সন্ত্রাসী তারেক রহমান নাশকতার নির্দেশ দিয়েছে। বিএনপি দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করার পায়তারা করছে। আমাদের দলের সবাইকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৩টায় রাজধানীর বনানী সোসাইটি মাঠে ঢাকা মহানগর উত্তর অন্তর্গত বনানী থানার ১৯ ও ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।

সরকার আন্দোলনের নামে দেশের রাজপথে অস্থির করার সুযোগ দিবে না উল্লেখ করে মাহবুবউল আলম হানিফ বলেন, দেশে নির্বাচনকে কেন্দ্র করে কোনো নাশকতার চেষ্টা আওয়ামী লীগের নেতাকর্মীরাও বরদাশত করবে না।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেদিন পরিস্কারভাবে বলেছেন আওয়ামী লীগের দ্বার সবসময় খোলা। আন্দোলন করে নয়, আলোচনার জন্য প্রধানমন্ত্রী কার্যালয়ে আসলে চা খাওয়ানো হবে। নেত্রী চা খাওয়াবেন। এর মাধ্যমে যে বার্তা দেয়া হয়েছে বিএনপির সন্ত্রাসী নেতারা তা বুঝতে পারেনি। এ বার্তা পরিস্কার। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য যদি দেশের কোনো রাজনৈতিক দল আলাপ করতে চায়, প্রধানমন্ত্রীর দ্বার খোলা আছে। বিএনপি সেটাকে ভুল ব্যাখ্যা করছে।

দেশের সকল রাজনৈতিক দলকে উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল। আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু হবে। ২০২৩ সালের ডিসেম্বর অথবা ২০২৪ সালের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা চাই সেই নির্বাচনে সব দল অংশ নিবে। নির্বাচনে অংশগ্রহণ করে আপনাদের জনপ্রিয়তা যাচাই করার মানসিক প্রস্তুতি নিন।

হানিফ বলেন, বিএনপি নির্বাচনে অংশ না নেয়ার কথা বলছে তার কারণ একটাই। তাদের নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ মামলায় দণ্ডিত হয়ে কারাগারে আছেন। নির্বাচনে অংশ নেয়ার সুযোগ নেই। তারেক রহমান হাওয়া ভবন বানিয়ে লুটপাট করেছে। দণ্ডিত ও পলাতক আসামি তারেক রহমানও নির্বাচনে অংশগ্রহণের সুযোগ নেই। তাই তাদের ফন্দিফিকির একটাই অন্য কোনো সরকার এসে সুযোগ দলে নির্বাচনে অংশ নিবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর