শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে টাপেন্টাডল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৫২ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১০ পিস ট্যাপেন্টাডল নিষিদ্ধ মাদক সহ তুহিন (২১) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (পরিদর্শক) মোঃ বেলাল হোসেন এর নেতৃত্বে ভেড়ামারা উপজেলার ভবানীপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরে ভেড়ামারা উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দীনেশ সরকার এর উপস্থিতিতে দুই মাসের জেল প্রদান করা হয় আসামিকে।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: বেলাল হোসেন বলেন, মাদক বিরোধী অভিযান চলমান থাকবে। মাদকের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সর্বদা মাদক নির্মূলের জন্য কাজ করে যাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর