শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় নিখোঁজের ২ মাসেও মেলেনি সিয়ামের সন্ধান

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৯৫ টাইম ভিউ

কুষ্টিয়ার সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের দূর্বাচার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছে সিয়াম হোসেন । ঘটনার পর ২ মাস অতিবাহিত হলেও তার সন্ধান মেলেনি। নিখোঁজ ওই সিয়াম হোসেন (১৩) ৭ম শ্রেণীতে পড়াশোনা করে।
কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের দক্ষিণ জোতপাড়া গ্রামের আয়ুব আলী কারিগরের ছেলে।

নিখোঁজ সিয়াম হোসেনের বাবা বলেন,গত ১৫/০৫/২০২২ ইং তারিখে দূর্বাচার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি।
এরপর তার বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি।

তিনি আরও জানান, অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে ১৮/০৫/২০২২ ইং তারিখে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করি যাহারনং ১০৬৯

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় ছেলেটির বাবা থানায় এসে বিস্তারিত জানান এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমরা তদন্ত করছি। ছেলেটিকে উদ্ধারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর