শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় নিখোঁজের ২ মাসেও মেলেনি সিয়ামের সন্ধান

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৬০ টাইম ভিউ

কুষ্টিয়ার সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের দূর্বাচার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছে সিয়াম হোসেন । ঘটনার পর ২ মাস অতিবাহিত হলেও তার সন্ধান মেলেনি। নিখোঁজ ওই সিয়াম হোসেন (১৩) ৭ম শ্রেণীতে পড়াশোনা করে।
কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের দক্ষিণ জোতপাড়া গ্রামের আয়ুব আলী কারিগরের ছেলে।

নিখোঁজ সিয়াম হোসেনের বাবা বলেন,গত ১৫/০৫/২০২২ ইং তারিখে দূর্বাচার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি।
এরপর তার বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি।

তিনি আরও জানান, অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে ১৮/০৫/২০২২ ইং তারিখে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করি যাহারনং ১০৬৯

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় ছেলেটির বাবা থানায় এসে বিস্তারিত জানান এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমরা তদন্ত করছি। ছেলেটিকে উদ্ধারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর