শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

হত্যার উদ্দেশ্যে কাঁচি দিয়ে জখম এর পরেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামিরা

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৫৩ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলার শিমুলিয়া থানার আলামপুর ইউনিয়ন স্বস্তিপুর ২ নং ওয়ার্ডের আফজাল হোসেনের ছেলে মিলনকে গতকাল সন্ধ্যা আনুমানিক ছয়টার সময় তিনি তার বাড়ির পাশের দোকানে পৌঁছাতে না পৌঁছাতেয় সেখান আগে থেকেই পরিকল্পিতভাবে রোড দিয়ে বেধড়ক ভাবে মেরে আহত করেন জামাতলি সদ্দারের ছেলে নাসির ও নাসির সদ্দারের ছেলে আসাদ সদ্দার সহ আরো দুই জন । আসামিরা একই এলাকার বাসিন্দা বলে জানা যায়। আহত মিলন মার খেয়ে জীবন বাঁচানোর উদ্দেশ্যে বাড়ির দিকে দৌড়ে পালিয়ে যান পুনরায় আসামীগণ দলবল নিয়ে হত্যার উদ্দেশ্যে মিলনকে কাচি জখম রক্তাক্ত করে দেন এসময় আহত মিলনের বাবা আফজাল হোসেন বাধা প্রদান করলে তাকে মেরে হাত ভেঙে দেন এবং তার ছোট বোন, ভাইয় ও স্ত্রীকে নির্মমভাবে নির্যাতন করেন।

ভুক্তভোগী মিলন বলেন, এ বিষয়ে থানায় একটি এজাহার দায়ের করলেও এখন পর্যন্ত আসামিরা গ্রেপ্তার হয়নি প্রকাশ্যে তারা ঘুরে বেড়াচ্ছে এতে আমার জীবনের আশংকা বোধ করছি।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানা ওসি তদন্ত মহোদয়ের সাথে ফোন আলাপে তার কাছে জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে অবগত আছেন বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানিয়েছেন বিষয়টি তদন্ত চলছে খুব দ্রুতই তদন্ত সাপেক্ষ ব্যবস্থা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর