শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

হত্যার উদ্দেশ্যে কাঁচি দিয়ে জখম এর পরেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামিরা

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২০৬ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলার শিমুলিয়া থানার আলামপুর ইউনিয়ন স্বস্তিপুর ২ নং ওয়ার্ডের আফজাল হোসেনের ছেলে মিলনকে গতকাল সন্ধ্যা আনুমানিক ছয়টার সময় তিনি তার বাড়ির পাশের দোকানে পৌঁছাতে না পৌঁছাতেয় সেখান আগে থেকেই পরিকল্পিতভাবে রোড দিয়ে বেধড়ক ভাবে মেরে আহত করেন জামাতলি সদ্দারের ছেলে নাসির ও নাসির সদ্দারের ছেলে আসাদ সদ্দার সহ আরো দুই জন । আসামিরা একই এলাকার বাসিন্দা বলে জানা যায়। আহত মিলন মার খেয়ে জীবন বাঁচানোর উদ্দেশ্যে বাড়ির দিকে দৌড়ে পালিয়ে যান পুনরায় আসামীগণ দলবল নিয়ে হত্যার উদ্দেশ্যে মিলনকে কাচি জখম রক্তাক্ত করে দেন এসময় আহত মিলনের বাবা আফজাল হোসেন বাধা প্রদান করলে তাকে মেরে হাত ভেঙে দেন এবং তার ছোট বোন, ভাইয় ও স্ত্রীকে নির্মমভাবে নির্যাতন করেন।

ভুক্তভোগী মিলন বলেন, এ বিষয়ে থানায় একটি এজাহার দায়ের করলেও এখন পর্যন্ত আসামিরা গ্রেপ্তার হয়নি প্রকাশ্যে তারা ঘুরে বেড়াচ্ছে এতে আমার জীবনের আশংকা বোধ করছি।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানা ওসি তদন্ত মহোদয়ের সাথে ফোন আলাপে তার কাছে জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে অবগত আছেন বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানিয়েছেন বিষয়টি তদন্ত চলছে খুব দ্রুতই তদন্ত সাপেক্ষ ব্যবস্থা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর