শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার আসামী একজন গ্রেফতার

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৩৭১ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়ার আলোচিত চাঞ্চল্যকর সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার ঘটনায় জড়িত
ইমরান শেখ ইমন (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত আনুমানিক ১১ টা ৫০ মিনিটের সময় কুষ্টিয়া মডেল থানাধীন রাজারহাট মােড় এলাকা থেকে কুষ্টিয়া ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে ।

শুক্রবার (২২ জুলাই) বিকাল ৪ টার সময় কুষ্টিয়া পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম। গ্রেফতারকৃত ইমন শহরের কোর্টপাড়া স্যার ইকবাল রােড এলাকার শামসুল আলম ওরফে সামুর ছেলে।

গ্রেফতারকৃত ইমনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়ে তিনি অনেক তথ্য প্রদান করেছেন। এগুলাে যাচাই বাচাই করা হচ্ছে। দ্রুততম সময়ে জড়িত অন্যান্যদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার খাইরুল আলম। এ ছাড়াও গ্রেফতারকৃত ইমনের পিসি/পিআর যাচাই করে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চুরি ও মারামারির নিম্নবর্ণিত ৪ টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় এলাকায় তার পত্রিকা অফিসে ছিলেন হাসিবুর রহমান রুবেল। তখন মুঠোফোনে একটি কল পেয়ে অফিস থেকে বের হয়ে যান। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তাঁর মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছিল। এঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তাঁর পরিবার। এর পাঁচদিন পর ৭ জুলাই দুপুরে কুমারখালী পৌরসভার তেবাড়িয়া এলাকায় গড়াই নদী ওপর নির্মাণাধীন গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে হাসিবুর রহমান রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় ৮ জুলাই রাতে হাসিবুর রহমান রুবেলের চাচা মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গত ১৬ জুলাই সাংবাদিক রুবেল হত্যার সাথে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

নিহত হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি ঠিকাদারি করতেন। রুবেল কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর