শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ায় মাদ্রাসার হুজুরের বেধড়ক মারপিটের আঘাতে ছাত্র গুরুতর আহত

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৩৬ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া সদর উপজেলার দোস্তপাড়া দাখিল মাদ্রাসার রাজিব হুজুর (৩০) এর বিরুদ্ধে বেধড়ক মারপিট করে সামিম (১২) নামের এক মাদ্রাসা ছাত্রকে মারাত্মকভাবে জখম করব আহত করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার আনুমানিক দুপুর দুটোর সময় এই ঘটনা ঘটে ।

অভিযুক্ত রাজিব হুজুর দোস্তপাড়া ফুল পাড়া এলাকার জেউন মণ্ডলের ছেলে ও দোস্তপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক । এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রের মা শাপলা খাতুন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ।

অভিযোগ সূত্রে জানা যায় , দোস্তপাড়া দাখিল মাদ্রাসার মধ্যে দোলনায় চরে খেলা করছিলেন ছাত্র সামিম ও তার সহপাঠীরা। এরপর মাদ্রাসার শিক্ষক রাজিব হুজুর এসে ছাত্র সামিমকে এলোপাতারীভাবে মারধর করতে শুরু করে। এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। শিক্ষকের মারপিটের এক পর্যায়ে ছাএের মৃত্যু শয্যার পরিস্থিতি হলে তার মা খবর পেয়ে ঘটনাস্থলে এসে সামিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রের মা শাপলা খাতুন বলেন, আমার ছেলের উপর রাজিব হুজুর অন্যায়ভাবে মারপিট করে হত্যার চেষ্টা করেছে। আমি আইনের কাছে এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত রাজিব হুজুরের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটা ঘটনা ঘটেছে। বিষয়টি আমার এলাকা ভিত্তিকভাবে বসে ঠিক করে নিবো আপনারা নিউজ করার দরকার নাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর