শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

নাইট গার্ড হত্যার আসামীদের ফাঁসির দাবিতে লাশ নিয়ে এলাকাবাসীর মানববন্ধন

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১১৪ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়: কুষ্টিয়ায় ইট দিয়ে আঘাত করে নাইট গার্ড লিয়াকত মন্ডল(৬৪) নামের এক বৃদ্ধাকে হত্যার আসামিদের ফাঁসির দাবিতে লাশ নিয়ে রাস্তা বন্ধ করে মানববন্ধন করেছেন এলাকাবাসীরা।

বৃহস্পতিবার আনুমানিক বিকাল ৪ টার সময় কুষ্টিয়া শহরের চালের বর্ডার এলাকায় লাহিনী বটতলা টু বড় বাজার রাস্তা বন্ধ করে রাস্তায় লাশ নিয়ে এই মানববন্ধন করেন এলাকাবাসীরা।

জানা যায়, লিয়াকতের মেজো ছেলে ইমরান মণ্ডল জানান,বুধবার রাত সাড়ে ১২টার দিকে চালের বর্ডার এলাকার সবুজ ও মুন্নাসহ কয়েকজন লিয়াকতের বাড়িতে হামলা চালায়। এ সময় লিয়াকতের বুকে ইট দিয়ে আঘাত করে পালিয়ে যায় তারা। পরে আহত অবস্থায় লিয়াকতকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত লিয়াকত চালের বর্ডার এলাকার জদাই মন্ডলের ছেলে। তিনি ওই এলাকায় খাবারের হোটেল ব্যবসায়ী ছিলেন। এ ছাড়াও তিনি নাইট গার্ড হিসেবে কাজ করতেন। এঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। থানায় পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর