শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৯৯ টাইম ভিউ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের কাজীপুর গ্রামের মঞ্জুরুল আলমের ছেলে আকাশ (২৩) নামের এক যুবককে, ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ।

এজাহার সূত্রে জানাযায় ধর্ষণকারী যুবক আকাশ প্রেম ও বিয়ের প্রলোভন দেখিয়ে একই ইউনিয়নের একাদশ শ্রেণীতে পড়ুয়া এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করে।

পরে বিষয়টি নিয়ে ধর্ষক আকাশ যখন ঐ ছাত্রীকে একাধিক বার ব্লাকমেইল করে পূনরায় তার অবৈধ উদ্দেশ্য হাসিল করতে মরিয়া হয়ে উঠে, তখন ঐ ছাত্রী কোন দিশে না পেয়ে তার মাকে বিষয়টি জানায়।

পরে ঐ ছাত্রীর মা পরিবারের লোকজনকে বিষয়টি অবগত করে দৌলতপুর থানায় উপস্থিত হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করলে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসানের সার্বিক দিক নির্দেশনায় মামলার আইও দিঘলকান্দি ক্যাম্পের ইনচার্জ এস আই জামাল অভিযান চালিয়ে ধর্ষক আকাশকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসান জানান, ধর্ষনের অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে আকাশ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে যার মামলা নং (৪০) আসামি আকাশকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর