শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

বিচার না পেয়ে কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধা জনতার মানববন্ধন

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১১৮ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে মুক্তিযোদ্ধার সন্তানকে গলাকেটে হত্যা চেষ্টার ঘটনায় বিচার না পেয়ে মুক্তিযোদ্ধা জনতা মানববন্ধন করেছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে দোষীদের দ্রত আইনের আওতায় এনে বিচার দাবী করা হয়।
মানববন্ধনে মুক্তিযোদ্ধা আজমত আলী বলেন, গত ৩ জুলাই সকাল ৯টার দিকে তার ছেলে রওশন আলী শেখ (৪২) সাওতা গ্রামে মাঠ থেকে নিজ বাড়ি ফিরছিলো। এসময় জমি নিয়ে পূর্ববিরোধে প্রতিবেশি সাবদুল ও তার লোকজন এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রওশনকে আহত করে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এঘটনার তিন দিন পেরিয়ে গেলেও মামলা গ্রহন করেনি কুমারখালী থানা পুলিশ। পুলিশ তাদেরকে জানিয়েছে সাবদুলের নাম বাদ দিলে মামলা নেওয়া হবে। মানববন্ধনে রওশনের স্বজন ও এলাকার নারী পুরুষ অংশ নেন।
এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, মামলায় উল্টাপাল্টা নাম দেওয়া হয়েছে। নাম সংশোধন করতে বলা হয়েছে, হলেই মামলা রুজু হবে। তবে এ ঘটনায় জড়িতদের আটক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর