শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

বিচার না পেয়ে কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধা জনতার মানববন্ধন

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৬০ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে মুক্তিযোদ্ধার সন্তানকে গলাকেটে হত্যা চেষ্টার ঘটনায় বিচার না পেয়ে মুক্তিযোদ্ধা জনতা মানববন্ধন করেছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে দোষীদের দ্রত আইনের আওতায় এনে বিচার দাবী করা হয়।
মানববন্ধনে মুক্তিযোদ্ধা আজমত আলী বলেন, গত ৩ জুলাই সকাল ৯টার দিকে তার ছেলে রওশন আলী শেখ (৪২) সাওতা গ্রামে মাঠ থেকে নিজ বাড়ি ফিরছিলো। এসময় জমি নিয়ে পূর্ববিরোধে প্রতিবেশি সাবদুল ও তার লোকজন এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রওশনকে আহত করে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এঘটনার তিন দিন পেরিয়ে গেলেও মামলা গ্রহন করেনি কুমারখালী থানা পুলিশ। পুলিশ তাদেরকে জানিয়েছে সাবদুলের নাম বাদ দিলে মামলা নেওয়া হবে। মানববন্ধনে রওশনের স্বজন ও এলাকার নারী পুরুষ অংশ নেন।
এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, মামলায় উল্টাপাল্টা নাম দেওয়া হয়েছে। নাম সংশোধন করতে বলা হয়েছে, হলেই মামলা রুজু হবে। তবে এ ঘটনায় জড়িতদের আটক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর