শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১২৪ টাইম ভিউ

আমিন হাসানঃ সাফল্যের সঙ্গে ১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। এ উপলক্ষে রোববার সকালে কুষ্টিয়া প্রেসক্লাব এম এ রাজ্জাক মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন এনটিভির কুষ্টিয়া করেসপন্ডেন্ট সাবিনা ইয়াসমিন শ্যামলী। পরে আগত অতিথিবৃন্দ এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও র‌্যালীতে অংশ নেন।

এরপর এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ বার্তা পত্রিকার সম্পাদক প্রবীণ সাংবাদিক আবদুর রশিদ চৌধুরী, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি প্রফেসর ডাঃ এসএম মুসতানজিদ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, কুষ্টিয়া চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজের পরিচালক এস এম কাদেরী শাকিল, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের সহসভাপতি গোলাম মওলা, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, নির্বাহী সদস্য হাসান আলী, মাই টিভির জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, দৈনিক মাটির পৃথিবীর সম্পাদক এম এ জিহাদ, নিউজ টোয়েন্টিফোর টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি জাহিদুজ্জামান, একুশে টিভির কুষ্টিয়া প্রতিনিধি জহুরুল ইসলাম, এটিএন নিউজের কুষ্টিয়া প্রতিনিধি শরিফুল ইসলাম, বৈশাখী টিভির প্রতিনিধি রবিউল ইসলাম দোলন প্রমুখ ও বঙ্গ টেলিভিশনের প্রতিনিধি আমিন হাসান।

অনুষ্ঠানে এসময় বক্তারা বলেন, ‘সময়ের সাথে আগামীর পথে—এ প্রতিপাদ্যকে ধারণ করে এনটিভি প্রতিষ্ঠালগ্ন থেকে বৈচিত্র্যপূর্ণ ও রুচিশীল অনুষ্ঠানমালা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এর মাধ্যমে তারা তুলে ধরছে বাঙালি সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে। আমি আশা করি, সাফল্যের এ ধারা অব্যাহত রেখে সৃজনশীল পরিবেশনার মধ্য দিয়ে এনটিভি বিশ্বের বাংলা ভাষাভাষী দর্শকদের মাঝে একটি বিশেষ স্থান করে নেবে।’ বক্তারা আরও বলেন, এখন এনটিভি আরও নতুন, আরও তরুণপ্রাণ, আরও অগ্রগামী—দর্শকের পছন্দের শীর্ষে। বক্তারা সবাই আগামীর চলার পথে এনটিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর