শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

ছেউড়িয়ায় তালা ভেঙে ঘর থেকে নগত টাকা সহ স্বর্ণলঙ্কার চুরি

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২১৯ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালি উপজেলার ছেউরিয়ায় গ্রিলের তালা ভেঙে ঘরে ঢুকে আলমারির তালা ভেঙে ৭০ হাজার নগত টাকাসহ স্বর্ণলঙ্কার চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার আনুমানিক রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনাটি ঘটেছে ছেউরিয়ায় কারিগর পাড়ায় আনোয়ার আলীর ছেলে মিঠুন হোসেনের ঘর থেকে নগত ৭০ হাজার টাকা, দুই ভরি স্বর্ণলঙ্কার, রুপা ৮ ভরি চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী মিঠুন হোসেন জানান, শুক্রবার রাতে আমার ডিউটি থাকায় রাতে বাসায় ছিলাম না। ওই রাতেই আমার স্ত্রী মায়ের বাসায় চলে যায়। এসময় রাতে আমার ঘর ফাঁকা ছিল। রাতের যেকোনো এক সময় ঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমারির তালা ভেঙে ফেলে। পরে আলমারিতে রাখা নগত ৭০ হাজার টাকা, এক জোড়া ঝুমকা দুল, দুইটা আংটি, দুই হাতের বালা, দুল ও ৮ ভরি রুপা নিয়ে যায়।

মিঠুনের স্ত্রী সখি খাতুন বলেন, আলমারিতে রাখা নগত ৭০ হাজার টাকা ও দুই ভরি সোনা, ৮ ভরি রুপা নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমি মায়ের বাসায় যাব এই বিষয়টি রাত ৮ টায় যাওয়ার আগে আমার শাশুড়িকে জানায়। এর আগে বাসা থেকে যাওয়ার বিষয়টি কেউ জানত না। আমি ও আমার স্বামী এই দিনেই বাসায় থাকব না চোর আগে থেকে কিভাবে জানল এটাই আমার প্রশ্ন। আমার বাড়ির আশের পাশের যেই হোক জড়িত আছে। না হলে এইভাবে চুরি হতো না।

এই বিষয়ে আনোয়ার হোসেন বলেন, আমি কাজে থেকে রাত ১০ টায় বাসায় এসে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ি। কিন্তু আমার পাশের রুমে তালা ভেঙে চুরির ঘটনার কিছুই জানিনা।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘরের সামনের গ্রিলের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় আলমারির সব জামা কাপড় ঘরের মেঝেতে পড়ে রয়েছে। আলমারির সব তালা ভেঙে আনুমানিক আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর