শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

ছেউড়িয়ায় তালা ভেঙে ঘর থেকে নগত টাকা সহ স্বর্ণলঙ্কার চুরি

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৬৯ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালি উপজেলার ছেউরিয়ায় গ্রিলের তালা ভেঙে ঘরে ঢুকে আলমারির তালা ভেঙে ৭০ হাজার নগত টাকাসহ স্বর্ণলঙ্কার চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার আনুমানিক রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনাটি ঘটেছে ছেউরিয়ায় কারিগর পাড়ায় আনোয়ার আলীর ছেলে মিঠুন হোসেনের ঘর থেকে নগত ৭০ হাজার টাকা, দুই ভরি স্বর্ণলঙ্কার, রুপা ৮ ভরি চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী মিঠুন হোসেন জানান, শুক্রবার রাতে আমার ডিউটি থাকায় রাতে বাসায় ছিলাম না। ওই রাতেই আমার স্ত্রী মায়ের বাসায় চলে যায়। এসময় রাতে আমার ঘর ফাঁকা ছিল। রাতের যেকোনো এক সময় ঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে আলমারির তালা ভেঙে ফেলে। পরে আলমারিতে রাখা নগত ৭০ হাজার টাকা, এক জোড়া ঝুমকা দুল, দুইটা আংটি, দুই হাতের বালা, দুল ও ৮ ভরি রুপা নিয়ে যায়।

মিঠুনের স্ত্রী সখি খাতুন বলেন, আলমারিতে রাখা নগত ৭০ হাজার টাকা ও দুই ভরি সোনা, ৮ ভরি রুপা নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমি মায়ের বাসায় যাব এই বিষয়টি রাত ৮ টায় যাওয়ার আগে আমার শাশুড়িকে জানায়। এর আগে বাসা থেকে যাওয়ার বিষয়টি কেউ জানত না। আমি ও আমার স্বামী এই দিনেই বাসায় থাকব না চোর আগে থেকে কিভাবে জানল এটাই আমার প্রশ্ন। আমার বাড়ির আশের পাশের যেই হোক জড়িত আছে। না হলে এইভাবে চুরি হতো না।

এই বিষয়ে আনোয়ার হোসেন বলেন, আমি কাজে থেকে রাত ১০ টায় বাসায় এসে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ি। কিন্তু আমার পাশের রুমে তালা ভেঙে চুরির ঘটনার কিছুই জানিনা।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘরের সামনের গ্রিলের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় আলমারির সব জামা কাপড় ঘরের মেঝেতে পড়ে রয়েছে। আলমারির সব তালা ভেঙে আনুমানিক আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর