শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ ডাকাত দলের সর্দার গ্রেফতার

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২২৬ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া ডিবি পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামী ডাকাত দলের সর্দার রুহুল আমিন (৪৯) নামে একজন অস্ত্রসহ গ্রেফতার হয়েছে।

শনিবার (২ জুলাই) আনুমানিক রাত আড়াইটার সময় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম চরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত রুহুল আমিন ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার মৃত ইব্রাহিম মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় পূর্বে ৭ টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, কুষ্টিয়া ডিবি পুলিশের (গোয়েন্দা শাখার) অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে বিশেষ একটি অভিযানিক দল আসন্ন কুরবানি ঈদকে সামনে রেখে ডাকাতির প্রস্তুতি চালাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা চাঁদগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রুহুল আমিনকে একটি কাটা রাইফেল সহ গ্রেফতার করেন।

কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন যোগদানের পর থেকে অস্ত্র, মাদক,ও চোরাকারবারীদের বিরুদ্ধে একের পর এক সফল অভিযান পরিচালনা করা হচ্ছে। ডিবি পুলিশের অফিসার ইনচার্জ হিসেবে ওসি নাসির উদ্দিনের নেতৃত্বে জুন মাসের এক মাসে ২৪২ বোতল ফেন্সিডেল, গাজা ২৯ কেজি,ইয়াবা ৫০ পিস,টাপেন্টা ২৫০ পিস, সহ বিভিন্ন আলামত উদ্ধার করেছেন।

এ বিষয়ে কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বলেন, আসন্ন কুরবানি ঈদকে সামনে রেখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান করে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও মাদক,অস্ত্র ও সন্ত্রাসীদের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর