শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় অস্ত্র ও গুলি সহ তিন ডাকাত আটক

ভারপ্রাপ্ত সম্পাদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩৮৪ টাইম ভিউ

 

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃকুষ্টিয়ার মিরপুরে ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দেশীয় তিনটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১২ টায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা।

আটককৃতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর এলাকার সেকেন আলীর ছেলে মাহাবুল (৩০), ভেড়ামারা উপজেলার কোদালিয়া এলাকার আশরাফ জোয়ার্দ্দারের ছেলে লালন (৩৫), মিরপুর পৌর এলাকার শ্যামল (২৫) ।

পুলিশ জানায়, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার নেতৃতবে এসআই মোস্তাফিজুর রহমান সহ সংগীয় ফোর্স শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া-সাতবাড়ীয়া মাঠের মধ্যে ডাকাতির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে ।

মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, ঈদকে সামনে রেখে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দেশীয় তিনটি অস্ত্র উদ্ধার করা হয়। তাদের নামে ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে রিমান্ড আবেদনসহ তাদের আদালতে সোপর্দ্ধ করা হয়েছে বলেও জানান ওসি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর