শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

কুষ্টিয়ায় অস্ত্র ও গুলি সহ তিন ডাকাত আটক

ভারপ্রাপ্ত সম্পাদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩২৯ টাইম ভিউ

 

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃকুষ্টিয়ার মিরপুরে ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দেশীয় তিনটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১২ টায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা।

আটককৃতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর এলাকার সেকেন আলীর ছেলে মাহাবুল (৩০), ভেড়ামারা উপজেলার কোদালিয়া এলাকার আশরাফ জোয়ার্দ্দারের ছেলে লালন (৩৫), মিরপুর পৌর এলাকার শ্যামল (২৫) ।

পুলিশ জানায়, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার নেতৃতবে এসআই মোস্তাফিজুর রহমান সহ সংগীয় ফোর্স শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া-সাতবাড়ীয়া মাঠের মধ্যে ডাকাতির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে ।

মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, ঈদকে সামনে রেখে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দেশীয় তিনটি অস্ত্র উদ্ধার করা হয়। তাদের নামে ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে রিমান্ড আবেদনসহ তাদের আদালতে সোপর্দ্ধ করা হয়েছে বলেও জানান ওসি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর