শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

ইবিতে রেজিস্ট্রারসহ ৩ পরিচালককে বরণ ও বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৯৬ টাইম ভিউ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের আয়োজনে নতুন নিয়োগ প্রাপ্ত রেজিস্ট্রারসহ ৩ পরিচালককে বরণ এবং চাকরীর মেয়াদ শেষ হওয়ায় এক পরিচালক ও উপ-পরিচালককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। আজ ২ জুলাই সকালে প্রশাসন ভবনের সভাকক্ষে এ বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।
অনুষ্ঠানে যাঁদেরকে বরণ করা হয় তাঁরা হলেন-রেজিস্ট্রার (ভারঃ) এইচ এম আলী হাসান, অর্থ ও হিসাব বিভাগের হিসাব পরিচালক (ভারঃ) শেখ মোঃ জাকির হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) ড. মোঃ নওয়াব আলী খাঁন এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারঃ) ড. আমানুর রহমান। এছাড়াও যাঁদের বিদায় দেয়া হয় তাঁরা হলেন- হিসাব পরিচালক (ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যা ও উপ-হিসাব পরিচালক মোঃ আব্দুল মান্নান। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর