শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া পূর্ব শত্রুতার জেরে আবাদি জমির ফসল কর্তণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১১০ টাইম ভিউ

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বিলগাথুয়া গ্রামের মৃত রছুল মন্ডলের ছেলে মালেক এর আবাদি জমির পাট ও মরিচ কেটে দিয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে মালেক ও তার ছেলে জানান, আমরা পৈতৃক সম্পত্তি কুদ্দুস ও তার লোকজন জোর করে দখল করে রেখেছিল। আমরা রায় পাওয়ার পরে থেকে আমরা আবাদ করে আসছি। আপনারা গ্রামে যাচাই করে দেখতে পারেন। বৃহস্পতিবার সকালে কুদ্দুস ও তার লোকজন জমিতে উপস্থিত আমার আবাদি জমির পাট ও মরিচ কেটে দিয়েছে। আমি তদন্ত করে ক্ষতি পূরণ সহ সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এলাকাবাসী জানান, আবাদি ঐ জমি মালেকের বাবার ছিল। একই এলাকার সুলতান এর ছেলে কুদ্দুস জমি ক্রয় করেছে বলে পেশি শক্তির বলে দীর্ঘ দিন দখল করে রেখেছে। ফলে মালেক মামলা করে এবং রায় পায় আজ দুই বছর যাবৎ মালেকের পরিবারের লোকজন জমি আবাদ করছে। হঠাৎ গত ৩০ তারিখ বৃহস্পতিবার সকালে আবাদি জমির সকল পাট ও মরিচ গাছ কেটে দিয়েছে। বিষয়টি দুঃখজনক তাই আমরা চাই সঠিক তদন্ত করে বিচার।

এ বিষয়ে আব্দুল কুদ্দুস জানান, জমি আমার ক্রয় করা আবাদ ও আমি করেছি আমি পাট কাটবো কেন। আমি ও চাই তদন্ত করে সঠিক বিচার চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর