শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া পূর্ব শত্রুতার জেরে আবাদি জমির ফসল কর্তণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৭১ টাইম ভিউ

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বিলগাথুয়া গ্রামের মৃত রছুল মন্ডলের ছেলে মালেক এর আবাদি জমির পাট ও মরিচ কেটে দিয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে মালেক ও তার ছেলে জানান, আমরা পৈতৃক সম্পত্তি কুদ্দুস ও তার লোকজন জোর করে দখল করে রেখেছিল। আমরা রায় পাওয়ার পরে থেকে আমরা আবাদ করে আসছি। আপনারা গ্রামে যাচাই করে দেখতে পারেন। বৃহস্পতিবার সকালে কুদ্দুস ও তার লোকজন জমিতে উপস্থিত আমার আবাদি জমির পাট ও মরিচ কেটে দিয়েছে। আমি তদন্ত করে ক্ষতি পূরণ সহ সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এলাকাবাসী জানান, আবাদি ঐ জমি মালেকের বাবার ছিল। একই এলাকার সুলতান এর ছেলে কুদ্দুস জমি ক্রয় করেছে বলে পেশি শক্তির বলে দীর্ঘ দিন দখল করে রেখেছে। ফলে মালেক মামলা করে এবং রায় পায় আজ দুই বছর যাবৎ মালেকের পরিবারের লোকজন জমি আবাদ করছে। হঠাৎ গত ৩০ তারিখ বৃহস্পতিবার সকালে আবাদি জমির সকল পাট ও মরিচ গাছ কেটে দিয়েছে। বিষয়টি দুঃখজনক তাই আমরা চাই সঠিক তদন্ত করে বিচার।

এ বিষয়ে আব্দুল কুদ্দুস জানান, জমি আমার ক্রয় করা আবাদ ও আমি করেছি আমি পাট কাটবো কেন। আমি ও চাই তদন্ত করে সঠিক বিচার চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর