শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

কুষ্টিয়া ডিবি পুলিশের হাতে মাদক ব্যবসায়ী জহিরের স্ত্রী গ্রেফতার : জহির পলাতক

ভারপ্রাপ্ত সম্পাদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৩৩১ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃকুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৫০ গ্রাম গাজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী জহিরের স্ত্রী মালা খাতুন অরফে কুটিকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আনুমানিক রাত ৮ টার সময় শহরের কুঠিপাড়া জহিরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, কুঠিপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী জহিরের বাড়িতে মাদক বেচাকেনা চলছে এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে জহিরের স্ত্রী মালা খাতুনকে ২৫০ গ্রাম গাজা সহ আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী জহির পালিয়ে যায়। মাদক ব্যবসায়ী জহির কুঠিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এবং সে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় আটককৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর