শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় প্রতিমা বিসর্জনের সময় পানিতে ডুবে যুবকের মৃত্যু

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৩৫৩ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :কুষ্টিয়া গড়াই নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে পানিতে ডুবে দীপ্ত বাগচী (১৯) নামের এক যুবকের
মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুর আনুমানিক ১ টার সময় কুষ্টিয়া মহা শ্বশান ঘাট সংলগ্ন গড়াই নদীতে এই ঘটনা ঘটে। নিহত দীপ্ত বাগচী শহরের মিলপাড়া দোস্ত মোহম্মদ লেন এলাকার অরুন বাগচী বাপ্পির ছেলে। এক ভাই ও এক বোনের মধ্যে দীপ্ত বড়। সে কুমারখালী ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক পড়ুয়া ছাত্র।

স্থানীয় ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, মিলপাড়া সার্বজনীন পূজা মন্দিরের গত বছরের দূর্গা পূজার দূর্গা প্রতিমা বিসর্জনের সময় দীপ্ত বাড়ি থেকে বের হয়। তারপর বেলা ১২ টার সময় প্রতিম নদীতে বিসর্জনের সময় নদীর স্রোতে পানিতে তলিয়ে যায় দীপ্ত। পরে স্থানীয় ও পূজা বিসর্জন দিতে আসে ব্যাক্তিরা প্রায় একঘন্টা খোজাখোজির পর পানিতে ডুবন্ত অবস্থায় দীপ্তকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। দীপ্তর এই অকাল মৃত্যুতে কান্নায় ঢলে পরেছে তার পরিবারের সদস্য সহ এলাকাবাসীরা। বর্তমানে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে গড়াই নদীতে প্রতিমা বিসর্জ্জন দিতে গিয়ে একটি যুবক পানিতে ডুবে মারা গেছে। নিহতের পরিবার কোন প্রকার অভিযোগ না করায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর