শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ার ছাত্রী কথা না বলায় স্কুলেই নিজের পেটে ছুরি চালাল যুবক

তুফান ইসলামঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৭০ টাইম ভিউ

কুমারখালীর একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে কথা বলতে না পেরে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে চঞ্চল হোসেন নামে এক যুবক। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। চঞ্চল হোসেন (২৩) কুষ্টিয়া সদরের হরিপুর গ্রামের পান্নার ছেলে। তিনি বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার পূর্বমুহূর্তে একটি ছেলে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে কথা বলার চেষ্টা করে। এ সময় ওই শিক্ষার্থী বিষয়টি সহকারী শিক্ষক বশির উদ্দিনকে জানালে তিনি ছেলেটিকে তার অফিস কক্ষে নিয়ে গিয়ে উভয়ের অভিভাবকদের খবর দেওয়ার সিদ্ধান্ত নেন।

তিনি জানান, কিছু সময়ের মধ্যে তিনি ও ম্যানেজিং কমিটির  সভাপতি শিক্ষাপ্রতিষ্ঠানে এসে যুবককে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে তার মাজায় রাখা ছুরি বের করে পরপর ২ বার নিজের পেটে আঘাত করে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা দ্রুত আহত চঞ্চলকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, ওই বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত যুবককে তার অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদরে পাঠানো হয়েছে।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর