শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ার ছাত্রী কথা না বলায় স্কুলেই নিজের পেটে ছুরি চালাল যুবক

তুফান ইসলামঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩৭ টাইম ভিউ

কুমারখালীর একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে কথা বলতে না পেরে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে চঞ্চল হোসেন নামে এক যুবক। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। চঞ্চল হোসেন (২৩) কুষ্টিয়া সদরের হরিপুর গ্রামের পান্নার ছেলে। তিনি বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার পূর্বমুহূর্তে একটি ছেলে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে কথা বলার চেষ্টা করে। এ সময় ওই শিক্ষার্থী বিষয়টি সহকারী শিক্ষক বশির উদ্দিনকে জানালে তিনি ছেলেটিকে তার অফিস কক্ষে নিয়ে গিয়ে উভয়ের অভিভাবকদের খবর দেওয়ার সিদ্ধান্ত নেন।

তিনি জানান, কিছু সময়ের মধ্যে তিনি ও ম্যানেজিং কমিটির  সভাপতি শিক্ষাপ্রতিষ্ঠানে এসে যুবককে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে তার মাজায় রাখা ছুরি বের করে পরপর ২ বার নিজের পেটে আঘাত করে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা দ্রুত আহত চঞ্চলকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, ওই বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত যুবককে তার অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদরে পাঠানো হয়েছে।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর