শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

ভূমি সেবার নামে চলছে গরিবের পকেট ডাকাতি

সাহিন মোল্লা
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৬২ টাইম ভিউ

গোপালগঞ্জের কাশিয়ানী ভূমি কমিশনার এর দপ্তর থেকে সরকারি নির্দেশনা কে উপেক্ষা করে ১৪ টি ইউনিয়নে সকল ভুমির মালিক গনের আসতে হয় ঐ দপ্তরে। বর্তমানে নামজারির কাজ চলছে ভূমি অফিসে সরকারি ভাবে নির্ধারণ করা
থাকলেও নেওয়া হয় বাড়তি টাকা। তারই ধারাবাহিকতায় নিপীড়িত অসহায় মানুষগুলো দিশেহারা ।

চতুর্থ শ্রেনীর কর্মচারী তাকেও দিতে হয় নিয়মিত ঘুষ আর ঘুষ না দিলে তার কোন কাজের অগ্রসর হয় না। সরকারি কর্মচারীদের উচ্চমানের বেতন থাকা শর্তেও আমার পকেট থেকে আমার বাচ্চার টিফিনের টাকা টাও কেড়ে নেয়া হয়।

এমনকি টাকা না দিলে আমার নাম টা ও বাদ হয়ে যেতে পারে। জনগণ ঘুষখোরের উপযুক্ত বিচার দাবি করছে, ভূমি সেবার নামে আমাদের এই দুর্ভোগ পোহাতে হয়।

নামজারি নোটিশ দেওয়ার জন্য কোনো টাকা নেওয়ার কথা নয়, অথচ প্রতিটি নুটিসে ২০০ শত টাকা করে নিয়ে থাকে। গণমাধ্যম বিষয়টি নিশ্চিত করার পরে নূটিশ জারিকারক মোঃ মোসারেফ কে বলার পরে ও সে প্রতিনিয়ত ঘুষ নিচ্ছেই। এবং সরকারি কর্মচারী হয়ে চিৎকার করে বলে বাংলাদেশের এমন একটি অফিস দেখাও তো যে ঘুষ নেয় না। ভুক্তভোগীরা জানিয়েছেন এই ঘুষ খোরের হাত থেকে মুক্তি পেতে চাই। এবং তাকে চাকুরি চুত করার যোরদাবী যানান।

এছাড়া জমি ও ঘর দেওয়ার কথা বলে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছে মোঃ মোসারেফ আনিত অভিযোগ কারিগনের সত্যতা প্রমাণিত হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর