শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

এনটিভি’র স্টাফ ক্যামেরাপার্সন হিসেবে নিয়োগ পেলেন সারফু

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১২৬ টাইম ভিউ

বাংলাদেশের জনপ্রিয় স্যটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি’র কুষ্টিয়ার স্টাফ ক্যামেরাপার্সন হিসেবে নিয়োগ পেলেন আসিফুজ্জামান সারফু। সোমবার দুপুরে ঢাকা কারওয়ান বাজার কাজী নজরুল ইসলাম এভিনিউ’র এনটিভির প্রধান কার্যালয় থেকে নিয়োগ সংক্রান্ত কাগজপত্র তার হাতে এসে পৌঁছায়।

আসিফুজ্জামান সারফু প্রতিষ্ঠানটির জন্মলগ্ন থেকেই অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি কুষ্টিয়া ক্যামেরাপার্সন এসোসিয়েশনের সভাপতি ও কুষ্টিয়ার ক্যামেরাপার্সন হিসেবেও পরিচিত মুখ তিনি। দীর্ঘ ১৯বছর কাজ করার পর তাকে স্টাফ ক্যামেরাপার্সন হিসেবে নিয়োগ দেওয়ায় এনটিভি কতৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন জেলার গণমাধ্যমকর্মীরা।

পেশাগত কাজে সহযোগিতা করার জন্যে কুষ্টিয়া জেলা ও উপজেলার সকল সহকর্মী, প্রশাসন, পুলিশ বিভাগ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাহিত্য সংগঠনসহ সকল পর্যায়ের মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর