শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

এনটিভি’র স্টাফ ক্যামেরাপার্সন হিসেবে নিয়োগ পেলেন সারফু

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৮৭ টাইম ভিউ

বাংলাদেশের জনপ্রিয় স্যটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি’র কুষ্টিয়ার স্টাফ ক্যামেরাপার্সন হিসেবে নিয়োগ পেলেন আসিফুজ্জামান সারফু। সোমবার দুপুরে ঢাকা কারওয়ান বাজার কাজী নজরুল ইসলাম এভিনিউ’র এনটিভির প্রধান কার্যালয় থেকে নিয়োগ সংক্রান্ত কাগজপত্র তার হাতে এসে পৌঁছায়।

আসিফুজ্জামান সারফু প্রতিষ্ঠানটির জন্মলগ্ন থেকেই অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি কুষ্টিয়া ক্যামেরাপার্সন এসোসিয়েশনের সভাপতি ও কুষ্টিয়ার ক্যামেরাপার্সন হিসেবেও পরিচিত মুখ তিনি। দীর্ঘ ১৯বছর কাজ করার পর তাকে স্টাফ ক্যামেরাপার্সন হিসেবে নিয়োগ দেওয়ায় এনটিভি কতৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন জেলার গণমাধ্যমকর্মীরা।

পেশাগত কাজে সহযোগিতা করার জন্যে কুষ্টিয়া জেলা ও উপজেলার সকল সহকর্মী, প্রশাসন, পুলিশ বিভাগ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাহিত্য সংগঠনসহ সকল পর্যায়ের মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর