শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় পুলিশ দেখেই দৌড়, আটক ৩ কেজি গাঁজা সহ মোটর সাইকেল

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২১৪ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলা পুলিশের নির্দেশনায়,আজ ১৮ মে শনিবার দুপুরে ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকাদার চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করার সময়ে একজন লোক পুলিশকে দেখে মাদক পাচারকারী রাস্তায় মোটর সাইকেল রেখেই দৌড় দেয়। ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকদারের সন্দেহ হলে তাকে তাড়া করেন এবং মাদক পাচারকারী মহাসড়ক থেকে নেমে এক পাটক্ষেতের ভিতর ঢুকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে তার মোটর সাইকেল তল্লাশী করার সময়ে তিন কেজি গাঁজা উদ্ধার করে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় অবগত করলে এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই আসাদ সহযোগিতায় উদ্ধারকৃত তিন কেজি গাঁজা ও মোটর সাইকেল জব্দ করেন।

 

 

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন মিরপুর থেকে একটি মোটর সাইকেল পুই শাকের ভিতর করে মাদক বহন করে নিয়ে যাচ্ছিলেন। পুলিশ দেখে মাদকপাচারকারী পালিয়ে গেছে। তবে তাকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর