শিরোনামঃ
শীতলক্ষ্যায় বহু যাত্রী নিয়ে লঞ্চডুবি, নিখোঁজ অনেকে কুষ্টিয়ায় পল্লীবন্ধু এরশাদ এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত কুষ্টিয়ার গাজী আনিস শরীরে আগুন দেওয়ার আগে ফেসবুকে যা লিখেছিলেন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান জাল টাকা সহ ০১ জন গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ০১টি ওয়ান শুটারগান উদ্ধার। কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজার গাছ সহ ০১ জন আটক কুষ্টিয়ায় পৃথক দুটি মামলায় একজনকে যাবজ্জীবন ও অপরজনের ১০ বছরের কারাদন্ড কুষ্টিয়ায় জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল আটক স্বপ্নের পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তাঁর পুত্র ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুল কুষ্টিয়ায় বিদ্যুৎ ট্রান্সফরমারে আগুন, শহরজুড়ে আতঙ্ক একটি নিখোঁজ সংবাদ বাংলাদেশ প্রেসক্লাবের জেলা শাখার কমিটি গঠন হলো আজ

কুষ্টিয়ায় পুলিশ দেখেই দৌড়, আটক ৩ কেজি গাঁজা সহ মোটর সাইকেল

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৩০ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলা পুলিশের নির্দেশনায়,আজ ১৮ মে শনিবার দুপুরে ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকাদার চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করার সময়ে একজন লোক পুলিশকে দেখে মাদক পাচারকারী রাস্তায় মোটর সাইকেল রেখেই দৌড় দেয়। ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকদারের সন্দেহ হলে তাকে তাড়া করেন এবং মাদক পাচারকারী মহাসড়ক থেকে নেমে এক পাটক্ষেতের ভিতর ঢুকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে তার মোটর সাইকেল তল্লাশী করার সময়ে তিন কেজি গাঁজা উদ্ধার করে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় অবগত করলে এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই আসাদ সহযোগিতায় উদ্ধারকৃত তিন কেজি গাঁজা ও মোটর সাইকেল জব্দ করেন।

 

 

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন মিরপুর থেকে একটি মোটর সাইকেল পুই শাকের ভিতর করে মাদক বহন করে নিয়ে যাচ্ছিলেন। পুলিশ দেখে মাদকপাচারকারী পালিয়ে গেছে। তবে তাকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর