শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষ্যে কুমারখালীতে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১১৭ টাইম ভিউ

এনামুল হক ইমনঃ কুষ্টিয়ার কুমারখালীতে ২০২১-২২ মৌসুমে গ্রীষ্মকালীন পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার-বীজসহ উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত অনুষ্ঠানে ৫০০জন কৃষকের মাঝে বীজ ও সারসহ বিভিন্ন কৃষি উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যশোর অঞ্চল, যশোরের অতিরিক্ত পরিচালক ডঃ মোঃ এখলাস উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কুষ্টিয়া সুশান্ত কুমার প্রামানিক, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ রাইসুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার দেবাশীষ কুমার দাস সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, গ্রীষ্মকালীন পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৫০০জন কৃষকের মাঝে এসব বীজ ও সার সহ বিভিন্ন কৃষি উপকরণ বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর