শিরোনামঃ
শীতলক্ষ্যায় বহু যাত্রী নিয়ে লঞ্চডুবি, নিখোঁজ অনেকে কুষ্টিয়ায় পল্লীবন্ধু এরশাদ এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত কুষ্টিয়ার গাজী আনিস শরীরে আগুন দেওয়ার আগে ফেসবুকে যা লিখেছিলেন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান জাল টাকা সহ ০১ জন গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ০১টি ওয়ান শুটারগান উদ্ধার। কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজার গাছ সহ ০১ জন আটক কুষ্টিয়ায় পৃথক দুটি মামলায় একজনকে যাবজ্জীবন ও অপরজনের ১০ বছরের কারাদন্ড কুষ্টিয়ায় জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল আটক স্বপ্নের পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তাঁর পুত্র ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুল কুষ্টিয়ায় বিদ্যুৎ ট্রান্সফরমারে আগুন, শহরজুড়ে আতঙ্ক একটি নিখোঁজ সংবাদ বাংলাদেশ প্রেসক্লাবের জেলা শাখার কমিটি গঠন হলো আজ

গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষ্যে কুমারখালীতে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৬১ টাইম ভিউ

এনামুল হক ইমনঃ কুষ্টিয়ার কুমারখালীতে ২০২১-২২ মৌসুমে গ্রীষ্মকালীন পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার-বীজসহ উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত অনুষ্ঠানে ৫০০জন কৃষকের মাঝে বীজ ও সারসহ বিভিন্ন কৃষি উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর যশোর অঞ্চল, যশোরের অতিরিক্ত পরিচালক ডঃ মোঃ এখলাস উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কুষ্টিয়া সুশান্ত কুমার প্রামানিক, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ রাইসুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার দেবাশীষ কুমার দাস সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, গ্রীষ্মকালীন পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৫০০জন কৃষকের মাঝে এসব বীজ ও সার সহ বিভিন্ন কৃষি উপকরণ বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর