শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ভ্যান চালকের মৃত্যু, আহত -৩

নিজস্ব প্রতিবেদকঃএনামূল হক ইমন
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৫৭ টাইম ভিউ

কুষ্টিয়ার খোকসা বাসস্ট্যান্ডে দ্রুতগতিসম্পন্ন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হতভাগা ভ্যানচালক ইমরান (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাক আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক রয়েছে। ট্রাকের চাকায় পিষ্ট বীভৎস লাশ শনাক্ত করেন হতভাগ্য ভ্যানচালক ইমরানের পিতা মইন উদ্দিন।

নিহত ভ্যানচালক পৌরসভার বিভিন্ন প্রোগ্রামের মঈন উদ্দিনের ছেলে। আহত তিন জন হলেন পৌরসভার কমলাপুর গ্রামের জন্ম তার স্ত্রী নুরজাহান বেগম (৫০), রত্না বিশ্বাস (৩৫) ও রেখা রানী (৩০)।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজবাড়ী থেকে আসা বালি বোঝায় দ্রুতগতিসম্পন্ন ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো ট-২০-৩৪২২) বৃহস্পতিবার দুপুরে খোকসা বাসস্ট্যান্ডে ব্যাটারিচালিত পাখি ভ্যান এর পিছে স্বজোরে ধাক্কা দিলে ট্রাকের সামনের চাকায় পিষ্ট হয়ে হতভাগ্য ভ্যানচালক ইমরান সেখ ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। ভ্যানে থাকা ৩ আরোহীর নুরজাহান বেগম নামের এর বাম পা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিচ্ছিন্ন হয়ে যায়। অপর দুই যাত্রী রত্না বিশ্বাস ও রেখা রানী কে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে গেছেন বলে জানাগেছে। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার রমা মুখার্জি জানান, গুরুতর আহত নুরজাহানকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে আহত নুরজাহান বেগম আশঙ্কামুক্ত নয়।

এদিকে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা বাসস্ট্যান্ডে ভ্যানচালকের ঘটনাস্থলে মৃত্যুর ঘটনায় স্থানীয় এলাকাবাসীর শ্রমিক লীগ ও সাধারণ জনতার বাস স্ট্যান্ড ট্রাফিক আইন তৈরি করার জন্য জোর দাবি তোলে। প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

পরে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোঃ আশিকুর রহমান এর উপস্থিতিতে আলোচনা সাপেক্ষ সমাধান করার আশ্বাসে মহাসড়ক অবরোধ প্রত্যাহার করে স্থানীয় জনতা ।

ঘটনাস্থল থেকে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান ঘাতক ট্রাক টি আটক ও নিহত ভ্যানচালক ইমরানের লাশ উদ্ধার করে খোকসা হাসপাতালে প্রেরণ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর