শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় ছেলের সাথে ঝগড়া করে ট্রেনে কেটে মায়ের মৃত্যু

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১২২ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনেকাটা এক নারীর দ্বিখন্ড লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আজ বুধবার (১৫ জুন) দুপুরে কুষ্টিয়া – রাজবাড়ি রেলওয়ে সড়কের কুমারখালীর নন্দনালপুর ইউনিয়নের মনোহরপুর কালুমোড় এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই নারীর নাম মোছা. নয়ন তাঁরা (৫০)। তিনি নন্দনালপুর মনোহরপুর গ্রামের স্কুল পাড়ার কৃষক মতিন শেখের স্ত্রী। পরে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, কয়েকদিন ধরে ছেলে লালন ও তাঁর বউয়ের সাথে পারিবারিক কলহ চলছিল নয়ন তাঁরার। অভিমানে বেলা সাড়ে ১১ টার দিকে নিজবাড়ি থেকে বের হয়। পরে বেলা আনুমানিক বেলা ১২ টা ৪৫ মিনিটের দিকে কুষ্টিয়া – রাজবাড়ি রেলওয়ে সড়কের কুমারখালীর কালুমোড় এলাকায় চলন্ত ট্রেনের সামনে রেললাইনের উপর শুয়ে পড়ে। এতে তাঁর শরীর দ্বিখন্ড হয়ে ঘটনাস্থলে মারা যান।

আরো জানা গেছে, খবর পেয়ে বেলা দুইটা ২০ মিনিটের দিকে লাশটি উদ্ধার করে পোড়াদহ রেলওয়ে পুলিশ। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠায় পুলিশ।

এবিষয়ে নিহতের ভাই আব্দুর রাজ্জাক বলেন, ছেলে আর বউয়ের সাথে কয়েকদিন ঝগড়া চলছিল। এনিয়েই হয়তো অভিমানে ট্রেনেকেটে আত্মহত্যা করেছে। ‘

বুধবার বিকেল ৩ টার দিকে নিহতের বাড়ি সরেজমিন গিয়ে দেখা যায়, বাড়ি ভর্তি প্রতিবেশী ও স্বজনরা। অসুস্থ হয়ে পড়েছেন ছেলে লালন। এবিষয়ে জানতে চাইলে ছেলে লালন কোন কথা বলেননি প্রতিবেদকের সাথে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতিবেশীরা বলেন, বাড়িতে পারিবারিক কলহ চলছি। সকাল সাড়ে ১১ টার দিকে মায়ের বাড়ি যাওয়ার কথা বলে নয়ন তাঁরা বের হন। পরে তাঁর মৃত্যুর খবর শোনা গেছে।

পোড়াদহ রেলওয়ে থানার ওসি মো. মনজেল আলী বলেন, ‘ খবর পেয়ে এক নারীর দ্বিখন্ড লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে এঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর