শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

বিএনপি মিথ্যা প্রলেপ দিয়ে জনগনকে বিভ্রান্ত করে রাজনৈতিক ফায়দা লুটতে চাই : হানিফ

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১২৯ টাইম ভিউ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে এখন পর্যন্ত কোন অনিয়মের অভিযোগ আসে নাই বা সেটা দৃশ্যমান নয়। কুমিল্লা মহানগর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আকম বাহাউদ্দিন বাহার তার নিজ বাড়ীতে অবস্থান করছেন। একজন সংসদ সদস্য তার এলাকায় যেতে পারেন বাড়ীতে থাকতে পারেন। তিনি স্থানীয় নির্বাচনে প্রচারনায় অংশ নিচ্ছেন কিনা সেটাই হচ্ছে মুল ফ্যাক্টর। যদি কোন সংসদ সদস্য স্থানীয় নির্বাচনের প্রচারনায় অংশ না নিয়ে থাকেন সে ক্ষেত্রে তো নির্বাচনে আচরন বিধি লংঘনের অভিযোগ উত্থাপিত হতে পারে না। হানিফ আরো বলেন, আমরা যতটুকো দেখেছি, শুনেছি তিনি কুমিল্লা সিটি নির্বাচনের প্রচারনায় অংশ গ্রহন করেন নাই। তিনি তার বাড়ীতে অবস্থান করছেন। মানুষ তার নিজ¯^ বাড়ীতে থাকবে এটা তো অ¯^াভাবিক কিছু নয়। এটা নিয়ে কাউকে পদত্যাগ করতে হবে, কাউকে বহিস্কার করতে হবে এটা যৌক্তিক নয়। হানিফ বলেন, আসলে বিএনপির সামনে এ সময় সরকারের বিরুদ্ধে কথা বলা, নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলার তেমন কোন কিছু নেই। কোন কিছু না থাকার কারনে এরা এগুলো নিয়ে ইস্যু খুজে বেড়াচ্ছে। কোন একটা ঘটনাকে মিথ্যার প্রলেপ দিয়ে জনগনের কাছে বিভ্রান্ত করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চাই।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমীর হলরুমে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়া ১আসনের সাংসদ আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্দ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলি, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, দৌলতপুর উপজেলার চেয়ারম্যান এ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজারুল আলম সুমন, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর