শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

চাপড়া ইউনিয়ন পরিষদে প্রবেশ করে মহিলা ও পুরুষ ইউপি সদস্যের উপর সন্ত্রাসীদের হামলা

ভারপ্রাপ্ত সম্পাদক
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৫৯৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :
কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন পরিষদের ভিতরে প্রবেশ করে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রউফ (৫২) ও ১,২,ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য মোছাঃ মাজেদা খাতুন (৪২), ও শিমুল (১৯) নামের এক যুবকের উপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১৪ জুন) বিকাল ৪ টার সময় চাপড়া ইউনিয়ন পরিষদের মধ্যে এই ঘটনা ঘটে। হামলাকারী সন্ত্রাসীরা হলেন চাপড়া ইউনিয়নের সিংদাহ গ্রামের সুলতানের ছেলে রনু (৩৫), একই এলাকার মহতের ছেলে প্রিন্স (৩০),হেকমত মিস্ত্রির ছেলে জসিম (৩৫) সহ অজ্ঞাত আরও কয়েকজন।

ভুক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা যায়, চাপড়া ইউনিয়ন পরিষদে নতুন ভোটারদের জাতীয় পরিচয় পত্রের জন্য ছবি তোলার কাজের সময় উল্লিখিত সন্ত্রাসীরা কাজে বাধা দেয়। সেসময় ইউপি সদস্য আব্দুর রউফ ও মাজেদা খাতুন তাদের কে বাধাগ্রস্থ করে পরিষদ থেকে চলে যেতে বলে। পরবর্তীতে ২ জন ইউপি সদস্য বাড়ি যাওয়ার সময় পরিষদের গেটের সামনে থেকে তাদের মোটরসাইকেল আটকে রেখে মারধর করে এবং তাদের পকেট থেকে টাকা ছিনতাই করে মোটরসাইকেলের চাবি কেরে নেয়।

চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মনজু জানান, প্রথমে এক প্রকার ধাক্কাধাক্কি নিয়ে দুপক্ষকে বসে সমাধান করা হয়েছিলো। পরে আবারও সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালানোর জন্য ছুটে আসলে আমরা আবারও তাদেরকে ফিরিয়ে দেই।পরে তারা দুই ইউপি সদস্য পরিষদ থেকে বের হওয়ার সময় পরিষদের গ্যাটের সামনে থেকে এই ঘটনা ঘটিয়েছে। পরে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কুমারখালী থানার ওসিকে জানিয়েছে। তারা ব্যাবস্থা গ্রহনের আশ্বাস জানিয়েছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদারের জানান, ইউনিয়ন পরিষদ থেকে যাওয়ার সময় মহিলা ইউপি সদস্যের সাথে তর্কাতর্কি নিয়ে একটি ঘটনার কথা শুনেছি। অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করবো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর