শিরোনামঃ
শীতলক্ষ্যায় বহু যাত্রী নিয়ে লঞ্চডুবি, নিখোঁজ অনেকে কুষ্টিয়ায় পল্লীবন্ধু এরশাদ এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত কুষ্টিয়ার গাজী আনিস শরীরে আগুন দেওয়ার আগে ফেসবুকে যা লিখেছিলেন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান জাল টাকা সহ ০১ জন গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ০১টি ওয়ান শুটারগান উদ্ধার। কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজার গাছ সহ ০১ জন আটক কুষ্টিয়ায় পৃথক দুটি মামলায় একজনকে যাবজ্জীবন ও অপরজনের ১০ বছরের কারাদন্ড কুষ্টিয়ায় জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল আটক স্বপ্নের পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তাঁর পুত্র ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুল কুষ্টিয়ায় বিদ্যুৎ ট্রান্সফরমারে আগুন, শহরজুড়ে আতঙ্ক একটি নিখোঁজ সংবাদ বাংলাদেশ প্রেসক্লাবের জেলা শাখার কমিটি গঠন হলো আজ

চাপড়া ইউনিয়ন পরিষদে প্রবেশ করে মহিলা ও পুরুষ ইউপি সদস্যের উপর সন্ত্রাসীদের হামলা

ভারপ্রাপ্ত সম্পাদক
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৫১৬ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :
কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন পরিষদের ভিতরে প্রবেশ করে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রউফ (৫২) ও ১,২,ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য মোছাঃ মাজেদা খাতুন (৪২), ও শিমুল (১৯) নামের এক যুবকের উপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১৪ জুন) বিকাল ৪ টার সময় চাপড়া ইউনিয়ন পরিষদের মধ্যে এই ঘটনা ঘটে। হামলাকারী সন্ত্রাসীরা হলেন চাপড়া ইউনিয়নের সিংদাহ গ্রামের সুলতানের ছেলে রনু (৩৫), একই এলাকার মহতের ছেলে প্রিন্স (৩০),হেকমত মিস্ত্রির ছেলে জসিম (৩৫) সহ অজ্ঞাত আরও কয়েকজন।

ভুক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা যায়, চাপড়া ইউনিয়ন পরিষদে নতুন ভোটারদের জাতীয় পরিচয় পত্রের জন্য ছবি তোলার কাজের সময় উল্লিখিত সন্ত্রাসীরা কাজে বাধা দেয়। সেসময় ইউপি সদস্য আব্দুর রউফ ও মাজেদা খাতুন তাদের কে বাধাগ্রস্থ করে পরিষদ থেকে চলে যেতে বলে। পরবর্তীতে ২ জন ইউপি সদস্য বাড়ি যাওয়ার সময় পরিষদের গেটের সামনে থেকে তাদের মোটরসাইকেল আটকে রেখে মারধর করে এবং তাদের পকেট থেকে টাকা ছিনতাই করে মোটরসাইকেলের চাবি কেরে নেয়।

চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মনজু জানান, প্রথমে এক প্রকার ধাক্কাধাক্কি নিয়ে দুপক্ষকে বসে সমাধান করা হয়েছিলো। পরে আবারও সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালানোর জন্য ছুটে আসলে আমরা আবারও তাদেরকে ফিরিয়ে দেই।পরে তারা দুই ইউপি সদস্য পরিষদ থেকে বের হওয়ার সময় পরিষদের গ্যাটের সামনে থেকে এই ঘটনা ঘটিয়েছে। পরে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কুমারখালী থানার ওসিকে জানিয়েছে। তারা ব্যাবস্থা গ্রহনের আশ্বাস জানিয়েছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদারের জানান, ইউনিয়ন পরিষদ থেকে যাওয়ার সময় মহিলা ইউপি সদস্যের সাথে তর্কাতর্কি নিয়ে একটি ঘটনার কথা শুনেছি। অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করবো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর