শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া জগতি পুলিশ ক্যাম্পের অভিযানে ৫০ পিচ ট্যাপেন্টা সহ আটক-২

ভারপ্রাপ্ত সম্পাদক
  • আপডেটের সময়। সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪৬২ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :কুষ্টিয়া জগতি সুগার মিল এলাকায় ৫০ পিচ নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই বিক্রেতাকে আটক করেছে জগতি পুলিশ ক্যাম্প । আজ (সোমবার) দুপুর ১ টার সময় কুষ্টিয়া সুগার মিলের ২ নম্বর গেটের সামনে পাকা রাস্তার ওপর থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- কুষ্টিয়া শহরের কুমারগাড়া ২০নং ওয়াডের বাসিন্দা আঃ হালিম মন্ডলের ছেলে তোহিদুল ইসলাম ওরফে তুহিন (২৮) একই এলাকার বাসিন্দা আলম মন্ডলের ছেলে মাহফুজুর রহমান(২৭)।

পুলিশ সূত্রে জানা যায় আটকৃত তোহিদুল ও মাহফুজুর দীর্ঘদিন ধরে নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পোড়াদহ থেকে মাদকের একটি চালান শহরে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস. আই আসাদ এর নেতৃত্বে এবং কনস্টেবল শফিকুল ইসলাম, আলমঙ্গীর হোসেন, তারাজুল হোসেন এর সহযোগিতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় তোহিদুল কাছে ৩০ পিচ ও মাহফুজুর এর কাছে ২০ পিচ সহ হাতে-নাতে ৫০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে আটক করেন পুলিশ।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন পোপন তথ্য পেয়ে আজ (সোমবার) দুপুর ১ টার সময় কুষ্টিয়া সুগার মিলের ২ নম্বর গেটের সামনে পাকা রাস্তার ওপর থেকে তাদেরকে আটক করা হয়েছে ৷ নামে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে বিষয়টি নিশ্চিত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর