শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৯৮ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মা আমেনা (৩৮) ও মেয়ে জয়া (১১) নামে দুইজন নিহত হয়েছে। গতকাল রাতে কুষ্টিয়ার আলাউদ্দিননগর মোড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুষ্টিয়া শহরের হাউজিং সি ব্লকের জনির স্ত্রী আমেনা ও তার মেয়ে জয়া। জয়া হাউজিং প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী।
স্থানীয় সূত্রে জানা যায় দুপুরের দিকে বোনের সন্তান হওয়ায় রাজবাড়ী জেলার পাংশায় মোটর সাইকেল যোগে বাবা মা ও মেয়ে যান সেখানে। বোনের বাসা থেকে সন্তান দেখা শেষে কুষ্টিয়ায় উদ্দেশ্যে রওনা হয়। অপর দিকে কুমারখালী বালীর ঘাট থেকে বালী বোঝাইকৃত একটি দশ চাকা ড্রাম ট্রাক আলাউদ্দিন নগর মোড়ে আসেন এবং মোটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আমেনা মারা যান। বাবা ও মেয়ে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে রাতে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী জয়া মারা যায়। তবে বাবার অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।  এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে হাউওয়ে ওসি সিদ্দিকুর রহমান বলেন আলাউদ্দিন নগর এলাকায় সড়ক দূঘটনায় একজন মারা যান। পরে তার মেয়েও রাতে মারা যান বলে বিষয়টি নিশ্চিত করেন। স্থানীয়দের সহযোগিতায় সন্দেহ বশত কারণে তিনটি ট্রাক ও ট্রাকের ড্রাইভার আটক করেছেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখে বলা সম্ভব হবে। যে দোষী হবে তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেলের হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর