শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

অস্ত্রসহ গ্রেফতারকৃত সুলতানকে বাঁচাতে এলাকাবাসীর নাম ভাঙ্গিয়ে র‍্যাবের বিরুদ্ধে অপপ্রচার

ভারপ্রাপ্ত সম্পাদক
  • আপডেটের সময়। শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩২২ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন উজানগ্রাম ইউনিয়নের বারই পাড়া গ্রামের মৃত মনতাজ আলী সেখের ছেলে সন্ত্রাসী সুলতান হোসেন (৬০) কে বিদেশী অস্ত্র সহ গ্রেফতার হবার পর মামলা থেকে বাঁচানোর জন্য বিভিন্ন গনমাধ্যমের নিকট মিথ্যা ও বানোয়াট কথা বলে র‍্যাবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে নামমাত্র সাজানো এলাকাবাসীর বিরুদ্ধে।

শনিবার বেলা ১১ টার সময় কুষ্টিয়া ডিসি কোর্ট চত্তরের মধ্যে সাংবাদিকদের মাঝে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেন নামমাত্র সাজানো ব্যাক্তি বিশেষ এলাকাবাসীরা।

সুত্রে জানা যায়, গত ৮ই জুন রাত ১০ টার সময় কুষ্টিয়া জেলার ইবি থানাধীন রঞ্জিতপুর গ্রামে অভিযান পরিচালনা করে ১টি বিদেশী রিভলবার, ৩ রাউন্ড গুলি সহ সন্ত্রাসী সুলতানকে গ্রেফতার করে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্প। এরপর থেকে সন্ত্রাসী সুলতানকে মামলার হাত থেকে বাঁচানোর জন্য সুলতানের সহযোগীরা এলাকাবাসীর নাম ভাঙ্গিয়ে সংবাদ সম্মেলন করেছে ।

একাধিক সুত্র জানায়, র‍্যাবের হাতে গ্রেফতারকৃত সুলতান এলাকায় আধিপত্য নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে বেরাচ্ছে। ২০১৭ সালে আমিরুল নামে এক ব্যাক্তি হত্যা মামলার এক নাম্বার আসামী ছিলেন এই সুলতান। যার মামলা নং -৩৯১/১৭। শুধু তাই নয় গত ২৪ শে ফেব্রুয়ারী মাসে কুষ্টিয়া ইবি থানাধীন উজানগ্রাম ইউনিয়নের বারুইপাড়া গ্রামের আমিরুলের ছেলে শুভ ইসলাম(১৭) নামে এক কলেজ শিক্ষার্থীকে ভূট্ট ক্ষেতের ভিতরে হত্যা করা হয়। পরে নিহতের বাবা অজ্ঞাতনামা একটি মামলা করেন। সেই ঘটনার মামলা সিআইডির উপরে তদন্তভার রয়েছে। নিহত কলেজ শিক্ষার্থীর দুই বন্ধু ঘটনার সাথে সম্পৃক্ততার কথা তার বাবা আমিরুল দাবি করলেও চাচাতো দাদা হিসেবে পরিচয় দিয়ে সুলতান নিজের দলের লোককে বাঁচাতে প্রতিপক্ষ
সিরাজ, জার্মান, আবু সহ বেশ কয়েকজনকে ফাঁসানোর পাঁয়তারা করে আসছে বলে জানা গেছে।

এখন বর্তমানে বিদেশী অস্ত্র সহ সুলতান কুষ্টিয়া র‍্যাবের হাতে গ্রেফতার হওয়ার পরে মামলা থেকে বাঁচানোর জন্য সিরাজ, জার্মান, আবু গং পূর্ব পরিকল্পনা মোতাবেক র‍্যাব-১২ কে দিয়ে জোরপূর্বক অস্ত্র দিয়ে ধরিয়ে দিয়েছে বলে সংবাদ সম্মেলনে এমন মিথ্যা অপপ্রচার করেছে এলাকাবাসীর নাম ভাঙ্গিয়ে লাল্টু মিয়া সহ কয়েকজন সুলতানের সহযোগীরা। শুধু তাই নয় গ্রেফতারকৃত সুলতান বিভিন্ন সন্ত্রাসী সংগঠনের নেতৃত্ব দানকারী বলেও জানিয়েছে এলাকাবাসীরা।

এবিষয়ে উজানগ্রাম ইউনিয়নের বারইপাড়া গ্রামের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলামিনের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, সুলতানের পক্ষ হয়ে কোন এলাকাবাসী র‍্যাবের বিরুদ্ধে কোম সংবাদ সম্মেলন করেনি। কয়েদিন আগে শুনেছি র‍্যাব অস্ত্র সহ সুলতানকে গ্রেফতার করেছে।

র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়ান্ড্রন লিডার ইলিয়াস খান বলেন, র‍্যাব কারও দ্বারা প্রভাবিত হয়ে কাজ করেনা। র‍্যাব নিজস্ব গতিতে চলে। গোপন সংবাদের ভিত্তিতে তার কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে৷সুলতানকে অস্ত্র সহ গ্রেফতারের পর থেকে তার সহযোগীরা বিভিন্ন গনমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে র‍্যাবের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর