শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এওয়ার্ডে মনোনীত হলেন তরুণ সমাজকর্মী অ্যাড. পলল

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৩৭ টাইম ভিউ

সমাজসেবায় অবদান রাখায় কুষ্টিয়ার কৃতিসন্তান অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল আন্তর্জাতিক সম্মাননা লাভ করবেন কলকাতায় অবস্থিত বেদিক ভিলেজ ও স্পা রিসোর্টে আয়োজিত “আন্তর্জাতিক পীস সামিট – ২০২২” অনুষ্ঠানে।

উল্লেখ্য যে, এ বছর এপ্রিলে নেপালের কাঠমুন্ডুতে পর্যটন কর্পোরেশন এর অডিটোরিয়াম এ অনুষ্ঠিত সার্ক কালচারাল সামিটে ” সার্ক ব্রিলিয়ান্স এওয়ার্ড – ২০২২ ” সম্মননায় ভূষিত হল এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

১ যুগ সমাজসেবায় অসামান্য অবদান এবং করোনাযোদ্ধা হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসনের ইমারজেন্সি করোনা রেসপন্স টীমে অর্ধশতাধিক স্বেচ্ছাসেবকের নেতৃত্বদানের কৃতিত্বে ওয়ার্ল্ড বুক অব রেকর্ড এর আয়োজনে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

অ্যাড. পলল কুষ্টিয়া ফিল্ম সোসাইটি এবং কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা এবং সম্মিলিত সামাজিক জোটের সহ প্রতিষ্ঠাতা ও সনন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি গ্লোবাল ল থিংকারস সোসাইটির ন্যাশনাল ভলেন্টিয়ার লিডার রিক্রটমেন্ট টীমে সহযোগী হিসেবে দায়িত্ব পালন করছেনে।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী হিসেবে প্র‍্যাক্টিসের পাশাপাশি ভারতের পাঞ্জাব প্রদেশের চন্ডীগড় বিশ্ববিদ্যালয়ে সাইবার আইন ও কিশোর অপরাধ বিষয়ে পিএইচডি গবেষণা করছেন ২০২১ সালে ইন্দো-ইউএস ফেলোশিপ স্কলারশিপ প্রকল্পের আওতায়।

কুষ্টিয়ার স্বনামধন্য দৈনিক পত্রিকা দৈনিক কুষ্টিয়ার সহ সম্পাদক হিসেবে সাংবাদিকতা ও লেখালেখিতে তার প্রশংসা করছেন শহরের তরুণ পেশাজীবী ও সামাজিক, সাংস্কৃতিক কর্মীবৃন্দ।

প্রতিবেদকের কাছে এই সম্মাননা প্রাপ্তির অনুভূতির বর্ণনায় তরুণ আইনজীবী ও সংগঠক এ্যাড. পলল বলেন ” আমার এই সম্মাননা আমি সম্মিলিত সামাজিক জোট কে উৎসর্গ করলাম। জোটের অন্তর্ভুক্ত সকল সংগঠনের প্রতিনিধিরা আমাকে প্রেরণা জোগায়, সহযোগিতা করে।

জোটে আমার অগ্রজ চেয়ারম্যান ড. আমান, কুষ্টিয়া বার্ড ক্লাবের সভাপতি এস. আই সোহেল, মানুষ মানুষের জন্য এর সভাপতি শাহাবুদ্দিন মিলন, ডিবেট ফর ডেভেলপমেন্ট বাংলাদেশের মহাসচিব শামিম রানা, ইয়ুথ ডেভেলপমেন্ট ফোরামের প্রতিষ্ঠাতা আশিকুল চপল, সুফিয়া হানিফ ফাউন্ডেশন এর সভাপতি অ্যাড. রিয়াজ, বৃহত্তর কুষ্টিয়া ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি সংরক্ষণ পরিষদের মহাসচিব এস.এস রুশদী, আলোর প্রতিষ্ঠাতা ফিরোজ আহম্মেদ,

বন্ধু জোটের সংগঠক ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির যুগ্ম আহবায়ক ও কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন শিমুল,

অনুজ স্মাইল ইন লাইফের সাধারণ সম্পাদক বাপ্পী, স্বপ্ন প্রয়াস যুব সংস্থার সভাপতি সাদিক হাসান রোহিদ, ক্রিয়েটিভ কুষ্টিয়ার সাবেক সমন্বয়ক রাবিদ হাসান, এনডিএফবিডির সংগঠক ও জাতীয় পুরষ্কার প্রাপ্ত বিতার্কিক কামরুল হাসান রোহিত, ভলেন্টিয়ার ফর বাংলাদেশ কুষ্টিয়া চ্যাপ্টারের ফয়সাল আহমেদ, আইডিয়াল ইয়ুথ ইউনিয়নের ফরিদুল হক, অগ্রগামী যুব সংস্থার প্রতিষ্ঠাতা পলাশ কুমার দাস, বট ছায়া এর সভাপতি ইলিয়াস আহম্মেদ যুবায়ের, কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক অপুদের কার্যক্রম দেখে প্রতিনিয়ত উজ্জীবিত হই।

আমার স্বপ্ন সকল জেলায় সামাজিক কর্মী ও সংগঠকেরা জোট গঠনের লক্ষ্যে একতাবন্ধ হয়ে সম্মিলিত প্লাটফর্ম গড়বে পশ্চিম বাংলা ও বাংলাদেশের যুবকেরা”

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর