শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

পুলিশ সুপার ও অফিসার ইনচার্জদের মধ্যে বার্ষিক এপিএ চুক্তি সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৪৬ টাইম ভিউ

কুষ্টিয়ায় পুলিশ সুপার ও অফিসার ইনচার্জদের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) সম্পন্ন হয়েছে। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম ও কুষ্টিয়া জেলার সকল থানার অফিসার ইনচার্জদের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) সম্পন্ন হয়। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম। চুক্তির মাধ্যমে অফিসার ইনচার্জগন আগামী ১ বছরের কর্মপরিকল্পনা পুলিশ সুপার কুষ্টিয়ার হাতে হস্তান্তর করেন।

এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বলেন, সরকারি কর্মকান্ডে গতিশীলতা আনয়ন, দক্ষতা বৃদ্ধি, জবাবদিহিতা নিশ্চিত করা, লক্ষ্যমাত্রা অর্জনসহ কুষ্টিয়া জেলায় একটি কার্যকর পুলিশ প্রশাসন ব্যবস্থা গড়ে তুলতে সকল অফিসার ইনচার্জদের মধ্যে এই বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর করা হল। সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মানে দৃঢ় প্রতিজ্ঞ এবং সুশাসন সংহত করা সরকারের অন্যতম গুরুত্বপূর্ণ উদ্দেশ্য। এ সকল লক্ষ্য ও উদ্দেশ্য পূরন করা এবং সকল স্তরে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করন, বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনগনের দোরগোড়ায় নির্ভেজাল পুলিশি সেবা পৌঁছে দিতে হলে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিটি বাস্তবায়ন করা অপরিহার্য। বার্ষিক কর্মসম্পাদন চুক্তির লক্ষ্য অর্জনের জন্য পুলিশ সুপার কুষ্টিয়া বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), আরওআই মোঃ শহীদুজ্জামানসহ কুষ্টিয়া জেলার ৭টি থানার অফিসার ইনচার্জবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর