শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুমারখালীতে মরিচ ক্ষেত থেকে বিপুল পরিমান গাঁজা গাছ সহ চাষী গ্রেফতার

মোঃ রবিউল ইসলাম হৃদয় :
  • আপডেটের সময়। সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৭২ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীর একটি মরচি ক্ষেত থেকে নয় ফিট দৈর্ঘ্যের ও ৩৫ কেজি ওজনের চারটি গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ জুন) রাতে উপজেলার চাদপুর ইউনিয়নের বরইচারা ক্যানেলপাড়া এলাকার মো. মিরাজ মুন্সীর ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

অপরদিকে মরিচ ক্ষেতে গাঁজাচাষ করার অপরাধে রোববার রাতেই কৃষক মিরাজ মুন্সীকে আটক করে পুলিশ। সোমবার সকালে তাঁর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। মামলা নম্বর ১০। উক্ত মামলায় আসামী করে মিরাজকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

আসামী মোঃ মিরাজ মুন্সী চাদপুর ইউনিয়নের বরইচারা গ্রামের ক্যানেলপাড়ার মৃত শহিরুল মুন্সীর ছেলে।

পুলিশ জানায়, জমি ইজারা নিয়ে মরিচ ক্ষেতে গাঁজার চাষ করছেন কৃষক মিরাজ মুন্সী। এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ওই কৃষককের জমিতে অভিযান চালায় পুলিশ। অভিযানে ক্ষেত থেকে প্রায় নয় ফিট দৈর্ঘ্যের ও ৩৫ কেজি ওজনের চারটি গাঁজার গাছ উদ্ধার করা হয়। এবিষয়ে ও ওই কৃষককের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এবং উক্ত মামলায় কৃষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ‘ কৃষিক্ষেতে অবৈধ গাঁজার চাষ করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চারটি গাছসহ কৃষককে আটক করা হয়েছিল। পরে তাঁর বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়। উক্ত মামলায় সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কৃষককে কারাগারে পাঠানো হয়েছে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর