শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

কুমারখালীতে মরিচ ক্ষেত থেকে বিপুল পরিমান গাঁজা গাছ সহ চাষী গ্রেফতার

মোঃ রবিউল ইসলাম হৃদয় :
  • আপডেটের সময়। সোমবার, ৬ জুন, ২০২২
  • ২১৩ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীর একটি মরচি ক্ষেত থেকে নয় ফিট দৈর্ঘ্যের ও ৩৫ কেজি ওজনের চারটি গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ জুন) রাতে উপজেলার চাদপুর ইউনিয়নের বরইচারা ক্যানেলপাড়া এলাকার মো. মিরাজ মুন্সীর ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

অপরদিকে মরিচ ক্ষেতে গাঁজাচাষ করার অপরাধে রোববার রাতেই কৃষক মিরাজ মুন্সীকে আটক করে পুলিশ। সোমবার সকালে তাঁর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। মামলা নম্বর ১০। উক্ত মামলায় আসামী করে মিরাজকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

আসামী মোঃ মিরাজ মুন্সী চাদপুর ইউনিয়নের বরইচারা গ্রামের ক্যানেলপাড়ার মৃত শহিরুল মুন্সীর ছেলে।

পুলিশ জানায়, জমি ইজারা নিয়ে মরিচ ক্ষেতে গাঁজার চাষ করছেন কৃষক মিরাজ মুন্সী। এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ওই কৃষককের জমিতে অভিযান চালায় পুলিশ। অভিযানে ক্ষেত থেকে প্রায় নয় ফিট দৈর্ঘ্যের ও ৩৫ কেজি ওজনের চারটি গাঁজার গাছ উদ্ধার করা হয়। এবিষয়ে ও ওই কৃষককের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এবং উক্ত মামলায় কৃষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ‘ কৃষিক্ষেতে অবৈধ গাঁজার চাষ করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চারটি গাছসহ কৃষককে আটক করা হয়েছিল। পরে তাঁর বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়। উক্ত মামলায় সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কৃষককে কারাগারে পাঠানো হয়েছে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর