শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের উপর হামলা মামলায় কাউন্সিলর সহ ৩ জন কারাগারে

সম্পাদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৫ জুন, ২০২২
  • ২৯৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের উপর হামলাকারী কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল রানা আশা সহ ৩ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেছে আদালত।

রবিবার (৫জুন) বেলা ১২ টার সময় কুষ্টিয়ার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এই জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

কারাগারে প্রেরনকৃত আসামীরা হলেন কুষ্টিয়া মোল্লাতেঘড়িয়া এলাকার আফজাল হোসেনের ছেলে কাউন্সিলর সোহেল রানা আশা (৪৫),একই এলাকার মৃত নিয়ামত আলীর ছেলে ভ্যাচপা ফারুক (৪৫) ও পলান মন্ডলের ছেলে আনছের আলী (৩৫)।

এর আগে উক্ত মামলায় কাউন্সিলর সোহেল রানা আশা সহ আসামী ৪ জনকে হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের জন্য জামিন দিয়েছিলো আদালত। পরে জামিনের মেয়াদ শেষ হলে পুনরায় জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে এই আদেশ দেন। মামলার অপর একজন আসামী আগে থেকেই জামিনে রয়েছেন বলে জানা গেছে।

মামলা সুত্রে জানা যায়, কুষ্টিয়া শহরতলীর লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ ও বিদ্যালয়ের আঙ্গিনা দখল করে কাউন্সিলর আশা ঠিকাদারী কাজের জন্য বিভিন্ন ড্রেন,রাস্তার স্লাপার নির্মান কাজ করে আসছিলো। এ ছাড়াও বিদ্যালয় চলাকালীন সময় মেশিনের মাধ্যমে বিকট শব্দে ইট ভাঙ্গা,ও বিদ্যালয়ের বিদ্যুৎ অবৈধভাবে ক্ষমতার জোড়ে ব্যবহার করছিলো। এই ঘটনা নিয়ে চলতি বছরের গত ৩১ মার্চ সকাল ১০ টার সময় লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম প্রতিবাদ করতে গেলে কাউন্সিলর আশা সহ আসামীরা প্রধান শিক্ষকের উপর হামলা চালিয়ে আহত করে। পরদিন ১ এপ্রিল প্রধান শিক্ষক নজরুল ইসলাম বাদী হয়ে কাউন্সিলর আশা সহ ৪ জনের নামে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং -০১।
এ ঘটনা নিয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে কুষ্টিয়া -রাজবাড়ী মহা সড়ক অবরোধ করে বিচারের দাবিতে দুই দফা মানববন্ধন করেন।

এবিষয়ে মামলার বাদী প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন তার নিজ গতিতে চলবে। আমার উপর হামলাকারী আসামীদের সঠিক বিচারের দাবি জানাচ্ছি ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর