শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ৪ জুন, ২০২২
  • ২০০ টাইম ভিউ

সাইফুল ইসলাম।। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
বিএনপি কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে উপজেলা আওয়ামীলীগ।

আজ শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়।
দৌলতপুর থানা বাজার হয়ে আবারো উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালের পাদদেশে এসে শেষ হয়।

সেখানে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার জাহান বাদশা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন, আওয়ামী লীগ নেতা ডি এম সাইফুল ইসলাম শেলী, টিপু নেওয়াজ, সর্দার তোহিদুল ইসলাম, আবু ইউসুফ লালু, উপজেলা ভাইস সাকির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, যুবলীগ নেতা আব্দুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ যখন উন্নত দেশের কাতারে পৌছাতে যাচ্ছে। সকল বৃদ্ধাঙ্গুলী , ষড়যন্ত্র উপক্ষো করে পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। তখন দেশ বিরোধী চক্র বিএনপি ও তার দোসর‘রা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি সহ নানা ধরণের কুটুক্তি করছেন। বক্তারা আরো বলেন, আওয়ামীলীগ ঠুনকে কোন দল নয়। আমরা মাঠে আছি, থাকব, এবং সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর