শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

দৌলতপুরে সংস্কারের অভাবে বেহাল জামালপুরের রাস্তা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৭৮ টাইম ভিউ

দৌলতপুরে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামের রাস্তাটি দীর্ঘদিন সংস্কারের অভাবে বেহাল অবস্থা, জনসাধারণের দুর্ভোগ চরম আকার ধারণ করছে।রাস্তাটি পাঁকা হলেও রাস্তার বৃষ্টি হলে মাঝখানে পানি জমে থাকে, এতে কাঁদা হয়ে যায়।যার ফলে চলাচলার জন্য চরম দূভোর্গে পোহাতে হচ্ছে গ্রামবাসীর।

সরেজমিনে দেখা যায়, জামালপুরের রাস্তার মাঝখানে দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা ও সাধারণ জনগণ অত্যন্ত ঝুঁকি নিয়ে মহিষকুন্ডি যাতায়াত করছেন। মাসেম বিশ্বাস বাড়ি থেকে সজল ট্রেডার্স পর্যন্ত প্রায় ০.১০০ কিলোমিটার রাস্তাটির এই বেহাল দশা।
স্থানীয় লোক জাহাঙ্গীর বিশ্বাস
জানান, সংস্কারের অভাবে রাস্তাটি দীর্ঘদিন ধরে অচলাবস্থা সৃষ্টি হয়েছে। এলাকাবাসী বলেন যে, দ্রুত রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে দিলে আমরা উপজেলা প্রশাসের কাছে কৃতজ্ঞ থাকবো।
প্রাগপুর ইউ.পি চেয়ারম্যান মো: আশরাফুজ্জামান মুকুল সরকার বলেন, রাস্তাটি সংস্কারের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। আর আমার এলাকাবাসীর সীমাহীন দুর্ভোগ থেকে লাঘব হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর