শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

দৌলতপুরে সংস্কারের অভাবে বেহাল জামালপুরের রাস্তা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ৪ জুন, ২০২২
  • ২৩১ টাইম ভিউ

দৌলতপুরে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামের রাস্তাটি দীর্ঘদিন সংস্কারের অভাবে বেহাল অবস্থা, জনসাধারণের দুর্ভোগ চরম আকার ধারণ করছে।রাস্তাটি পাঁকা হলেও রাস্তার বৃষ্টি হলে মাঝখানে পানি জমে থাকে, এতে কাঁদা হয়ে যায়।যার ফলে চলাচলার জন্য চরম দূভোর্গে পোহাতে হচ্ছে গ্রামবাসীর।

সরেজমিনে দেখা যায়, জামালপুরের রাস্তার মাঝখানে দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা ও সাধারণ জনগণ অত্যন্ত ঝুঁকি নিয়ে মহিষকুন্ডি যাতায়াত করছেন। মাসেম বিশ্বাস বাড়ি থেকে সজল ট্রেডার্স পর্যন্ত প্রায় ০.১০০ কিলোমিটার রাস্তাটির এই বেহাল দশা।
স্থানীয় লোক জাহাঙ্গীর বিশ্বাস
জানান, সংস্কারের অভাবে রাস্তাটি দীর্ঘদিন ধরে অচলাবস্থা সৃষ্টি হয়েছে। এলাকাবাসী বলেন যে, দ্রুত রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে দিলে আমরা উপজেলা প্রশাসের কাছে কৃতজ্ঞ থাকবো।
প্রাগপুর ইউ.পি চেয়ারম্যান মো: আশরাফুজ্জামান মুকুল সরকার বলেন, রাস্তাটি সংস্কারের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। আর আমার এলাকাবাসীর সীমাহীন দুর্ভোগ থেকে লাঘব হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর