শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট (CCIU) শুভ উদ্বোধন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি ড: খ: মহিদ উদ্দিন

বার্তা সম্পাদকঃ রুমন ইসলাম
  • আপডেটের সময়। শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৮৩ টাইম ভিউ

বৃহস্পতিবার (২ জুন ২০২২) সকাল ১১ টায় কুষ্টিয়া জেলা পুলিশের জন্য তৈরিকৃত আধুনিক মানের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের (CCIU) অফিস রুম শুভ উদ্বোধনের আয়োজন করা হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমের সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানে কুষ্টিয়া জেলা পুলিশের উক্ত আধুনিক মানসম্মত সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের রুমটি প্রস্তুত করা হয়। খুলনা রেঞ্জের ডিআইজি ড: খ: মহিদ উদ্দিন, বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া জেলার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট (CCIU) শুভ উদ্বোধন করেন। প্রধান অতিথি এ সময় কুষ্টিয়া জেলার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের অফিস সেটিং ও সার্বিক কার্যক্রমের প্রশংসা করেন এবং বলেন নিকট ভবিষ্যতে দেশে সাইবার অপরাধ দিন দিন বাড়তে থাকবে। সুতরাং বিষয়টি মাথায় রেখে এখন থেকেই পুলিশ সদস্যদের নিয়মিত সাইবার রিলেটেড সকল ধরণের ট্রেনিং করিয়ে দক্ষ জনবল বাড়িয়ে সাইবার সিকিউরিটি নিশ্চিত করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডঃ এস এম ফরহাদ হোসেন, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন – সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া, মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল), মোঃ আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল), কুষ্টিয়া জেলার ৭টি থানার অফিসার ইনচার্জ সহ কুষ্টিয়া জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর