শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : গ্রেফতার -১

সম্পাদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২০৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত নবম শ্রেনী পড়ুয়া সুচনা (১৩) নামেস্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় অপহরনকারী ঝিনাইদহ জেলার মহেশপুর সাজিয়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে আশরাফ (২৫) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, গত ১০ মে কুষ্টিয়া খাজানগর আদর্শপাড়া এলাকার উজ্জ্বল এর মেয়ে
কবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রী সুচনা খাতুন (১৩) কে অসৎ উদ্দেশ্যে অপহরন করেন গ্রেফতারকৃত আশরাফ সহ তার সহযোগী আরেকজন ব্যাক্তি। পরে স্কুলছাত্রীর বাবা উজ্জ্বল বাদী হয়ে ২ জনের নামে মামলা দায়ের করলে মামলাটির দায়িত্ব দেওয়া হয় কুষ্টিয়া মডেল থানাধীন জগতী পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নুকে। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের নেতৃত্বে দ্রুতগতিতে এসআই মেহেদী হাসান মুন্নু সহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঢাকা গাজিপুরের টুঙ্গি এলাকা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয় এবং একজন অপহরনকারীকে গ্রেফতার করা হয়। প্রায়
১ মাস পর ওই স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার।

কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান,মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর