শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় লাশের বদলে মিললো কুকুর

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৫৫ টাইম ভিউ

দিনভর মুখ বন্ধ করা এক প্লাস্টিকের বস্তা নিয়ে মানুষের মধ্যে কৌতুহল। আজ বৃহস্পতিবার (২ জুন ) সকাল থেকে বিকেল পর্যন্ত মুখ বন্ধ করা পচা দুর্গন্ধ যুক্ত প্লাস্টিকের বস্তায় মৃত ব্যক্তির মরদেহ আছে ভেবে শনাক্ত করতে গিয়ে মিললো মরা কুকুর। দৌলতপুর উপজেলার তারাগুনিয়া কৈপাল হিসনা রোডের পাশে খাদে এই বস্তাটি দেখতে পায় স্থানীয়রা।
বস্তার ভেতরে কার লাশ তা দেখতে উৎসুক জনতার ভীড় জমে। অবশেষে বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ বস্তার মুখ খুলে দেখে ভেতরে মৃত পচে যাওয়া একটি কুকুর।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, তারাগুনিয়া কৈপাল হিসনা রোডে পাশে সড়কের পাশে বস্তাবন্দী পচে গলিত একটি মরদেহ পড়ে থাকার কথা জানায়। এই খবর পেয়ে আমরা গলিত লাশটি উদ্ধার করতে যাই। সেখানে গিয়ে বন্ধ বস্তাটি খোলার পর দেখা যায় কয়েকদিন আগে মারা যাওয়া একটি কুকুর।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর