শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ায় লাশের বদলে মিললো কুকুর

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১২৬ টাইম ভিউ

দিনভর মুখ বন্ধ করা এক প্লাস্টিকের বস্তা নিয়ে মানুষের মধ্যে কৌতুহল। আজ বৃহস্পতিবার (২ জুন ) সকাল থেকে বিকেল পর্যন্ত মুখ বন্ধ করা পচা দুর্গন্ধ যুক্ত প্লাস্টিকের বস্তায় মৃত ব্যক্তির মরদেহ আছে ভেবে শনাক্ত করতে গিয়ে মিললো মরা কুকুর। দৌলতপুর উপজেলার তারাগুনিয়া কৈপাল হিসনা রোডের পাশে খাদে এই বস্তাটি দেখতে পায় স্থানীয়রা।
বস্তার ভেতরে কার লাশ তা দেখতে উৎসুক জনতার ভীড় জমে। অবশেষে বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ বস্তার মুখ খুলে দেখে ভেতরে মৃত পচে যাওয়া একটি কুকুর।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, তারাগুনিয়া কৈপাল হিসনা রোডে পাশে সড়কের পাশে বস্তাবন্দী পচে গলিত একটি মরদেহ পড়ে থাকার কথা জানায়। এই খবর পেয়ে আমরা গলিত লাশটি উদ্ধার করতে যাই। সেখানে গিয়ে বন্ধ বস্তাটি খোলার পর দেখা যায় কয়েকদিন আগে মারা যাওয়া একটি কুকুর।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর