শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

জ্বিনে নিয়ে গেলেন তরুণীকে, সারারাত ঘুরিয়ে ঘুরিয়ে রেখে গেলেন সকালে

সম্পাদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ১ জুন, ২০২২
  • ২৫৮ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়: ইসলামী দৃষ্টিকোণে মানুষসহ জ্বীনের অস্তিত্ব রয়েছে। আর সেই জ্বিন ঘটিতো নানা ভৌতিক গল্প রয়েছে আমাদের সমাজে। তবে এবার তার বাস্তব স্বাক্ষী হলেন কুষ্টিয়া ইবি থানাধীন আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামের এক তরুণী। জানাযায়, গতকাল মঙ্গলবার ৩১ মে ঐ তরুণীকে সন্ধ্যা ৬:৩০ মিনিটে কোচিং করে বাড়ি ফেরার পথে লক্ষিপুর-দেড়িপাড়া মাঠের মধ্যে থেকে তুলে নিয়ে যায়। তার ভাষ্যমতে জ্বিন তাকে সারারাত শূন্যের উপর বিভিন্ন স্থানে ঘুরিয়ে ঘুরিয়ে ভোররাতে কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের চলন্ত গাড়ির সামনে বারবার ফেলে দেয় ও গাড়ি তাকে আঘাত করার আগেই তুলে নেয়। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুলের সামনে কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কের গাছের নিচে অজ্ঞান অবস্থায় ফেলে যায়।

প্রথমে লোকজন ধারনা করেছিলো ক্যাম্পাসের কোন মেয়ে হবে। পরে তার চোখে মুখে পানি দিলে জ্ঞান ফিরলে জানা যায় ওই তরুণী ইবি থানাধীন আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামের মেয়ে। ঐ তরুণী হরিনারায়নপুর গার্লস স্কুল এর নবম শ্রেণীর ছাত্রী।

পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহ ইবি থানা পুলিশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে। এ বিষয়ে তার পরিবার ইবি থানায় একটি মিছিং অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন জানান, ঐ তরুণীকে আমরা ইবি ল্যাবরেটরি স্কুলের সামনে থেকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি। ঐ তরুণীর সাথে ইতিপূর্বেও দুই বার একই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর