শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় দুই রাইস মিল মালিককে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ১ জুন, ২০২২
  • ১৮২ টাইম ভিউ

কুষ্টিয়া প্রতিনিধি : চালের বাজার নিয়ন্ত্রনে প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশের পর দেশের সরু চালের সব চেয়ে বড় মোকাম কুষ্টিয়ার খাজানগরের বেশ কয়েকটি চালকলে অভিযান পরিচালনা করেছেন জেলা প্রশাসনের সমন্বয়ে গঠিত বাজার মনিটরিং টিম। বুধবার বেলা ১টার দিকে খাজানগর মোকামের ব্যাপারী অটো রাইস মিল ও ইফাদ অটো রাইস মিলের গোডাউনে হানা দেয় টিমের সদস্যরা। এসময় ধান ও চালের মজুত খতিয়ে দেখেন তাঁরা। ব্যাপারী রাইস মিলে ধান ও চালের তেমন মজুদ না থাকলেও ইফাদ অটো রাইস মিলের তিনটি গোডাউনে ধানের মজুত ছিল কিছুটা বেশি। এ কারণে ওই মিল মালিককে সর্তক করে দেওয়া হয়। এছাড়াও বস্তায় নকল লেভেল লাগিয়ে চাল বিক্রির অপরাধে নিউ বনফুল ও নিউ ফোর ষ্টার এই দুই রাইচ মিলকে ৫০ হাজার টাকা করে সবমোট এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

মনিটরিং টিমের সদস্য কুষ্টিয়ার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস বলেন, ভরা মৌসুমেও চালের বাজার অস্থির হওয়ায় চালের বাজার নিয়ন্ত্রনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশের পর আমরা দেশের দ্বিতীয় বৃহত্তম চালের মোকাম খাজানগরের অভিযানে এসেছি। কোন মিলে ধান অথবা চাল মজুদ আছে কিনা অবৈধভাবে কেউ বেশি দাম নিচ্ছে কিনা এসব সার্বিক বিষয় গুলো দেখা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এ সময় জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী, সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা আব্দুস ছালাম তরফদার, জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তরে সহকারী পরিচালক সুচন্দন মন্ডলসহ র‌্যাব ও পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর