শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জেলা যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ৩০ মে, ২০২২
  • ৩০৬ টাইম ভিউ

আজ ৩০ শে মে বিকাল ৫ টায় কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্ত্বরে দলে দলে প্রতিবাদ সমাবেশে যোগদান করেন কুষ্টিয়া শহর যুবলীগ, বিভিন্ন ওয়ার্ড ও সদর উপজেলা যুবলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ। জননেত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রীকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদল নেতার আপত্তিকর বক্তব্যকে কেন্দ্র করে সারা দেশে প্রতিবাদের ঝড় তুলেছে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সক্রিয় অঙ্গসংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সর্বস্তরের নেতা ও কর্মীগণ।

এরই ধারাবাহিকতায় কুষ্টিয়া জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি জনাব রবিউল ইসলামের নেতৃত্বে ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও কুষ্টিয়া শহর যুবলীগ অন্যতম সংগঠক ও বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক যুগ্ম আহবায়ক সজিবুল ইসলাম সজিবের পরিচালনায় অর্ধ সহস্রাধিক যুবলীগ কর্মীদের নিয়ে প্রতিবাদ সমাবেশের প্রথম পর্ব অনুষ্ঠিত হয় কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্ত্বরে।

শহর যুবলীগের অন্যতম সংগঠক সজীবুল ইসলাম সজীবের সঞ্চালনায় কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তৈয়ব বাদশা, জেলা যুবলীগ নেতা ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আহমেদ মৃদুল হাসান, সাবেক সহ-সভাপতি ও প্রভাষক শহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিমুল কামাল রুমন, কুষ্টিয়া শহর যুবলীগ নেতা কামরুল হাসান নাহিদ, কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বিশ্বাস জনি, কুষ্টিয়া শহর যুবলীগ নেতা আব্দুল্লাহ হাসান মারুফ, কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জেড. এম সম্রাট, শহর যুবলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য ও মুক্তিযুদ্ধ মঞ্চ কুষ্টিয়া জেলা প্রশাসনের সাধারণ সম্পাদক লায়ন আরিফ খান, যুবলীগ নেতা ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মঞ্জিল, ঈমন, অনিক, কুষ্টিয়া জেলা যুবলীগ নেতা মেহেদী হাসান বাবুল, ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন মুরাদ, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান আরিফ। কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক মামুনুর রশীদ, শহর যুবলীগ নেতা ও শহর কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক সাঈদ টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক মিনহাজ উদ্দিন শিমুল, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার তুহিন খান, শহর যুবলীগের সাবেক আহবায়ক কমিটি সদস্য মোঃ খালিদ জুবায়ের, শহর যুবলীগ নেতা বিদ্যুৎ, বিপ্লব হোসেন সাজু, সাবেক কাউন্সিলর সাঈদ।

এরপর কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্ত্বর থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক এন এস রোড প্রদক্ষিণ করে বাটারফ্লাই  শহর যুবলীগের অন্যতম সংগঠক সজীবুল ইসলাম সজীবের সঞ্চালনায় মুখরিত ও উজ্জীবিত হয় সকল কর্মীরা। এ সময় মিছিল শেষে ২য় পর্বের প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি জনাব রবিউল ইসলাম৷ তার বক্তব্যে তিনি বলেন “নেত্রীকে নিয়ে আর একটি অশালীন বক্তব্য যদি কারো মুখ থেকে বের হয়, সমুচিত জবাব দেওয়া হবে চায়ের দোকান থেকে শুরু করে রাজপথে। অনুষ্ঠান সঞ্চালনায় শহর যুবলীগের অন্যতম সংগঠক ও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে সাবেক যুগ্ম আহবায়ক সজিবুল ইসলাম সজিব তার বক্তব্যে তিনি বলেন, “যারা ছাত্রদলের সাথে সুর মিলিয়ে নেত্রিকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিবে কুষ্টিয়ার মাটিতে তাদের ঠায় হবেনা, আপনারা লুকিয়ে না থেকে মাঠে আসুন, দেখি রাজপথ কার দখলে”। এ সময় আরো বক্তব্য রাখেন কাউন্সিলর ও শহর যুবলীগ নেতা জগত, শহর যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আলী নিশানসহ শহর ও সদর উপজেলা যুবলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর